অফবিটভাইরাল ভিডিও

“আমি কলকাতার রসগোল্লা” গানে তুমুল নেচে ভাইরাল ঠাকুমা, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় কেবল নেতিবাচক প্রভাব নয়, রয়েছে প্রচুর ইতিবাচক দিক। আসলে আমরা নিজেরাই নেতিবাচক জিনিসগুলোই গ্রহন করি। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ইতিবাচক দিক যেমন তুলে ধরবে পাশাপাশি উদ্বুদ্ধ করবে।

চল্লিশ পেরোলে চালসে, এমনটা যারা মনে করেন তারা আবার নতুন করে চিন্তা শুরু করতেই পারেন।চুলের সাদা পাকা রঙ জানান দিচ্ছে বয়স ছুয়েছে বার্ধক্যে, কিন্তু তার মন যেন সেই যুবতী। উৎসাহ আর ইচ্ছার মেলবন্ধনে হার মানলো বয়স।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি চিরনতুন গান “আমি কলকাতার রসগোল্লা” গানের তালে দিব্যি নেচে চলেছেন এক বৃদ্ধা মহিলা। নিখুত নয় তার নাচ, হয়তো প্রথাগত তালিমও নেননি তিনি কিন্তু প্রান্তবন্ত, নির্ভীক এই বৃদ্ধা যেন সময়কে ও জীবনকে উপভোগ করার পাঠ পরিয়ে দিলেন।

বৃদ্ধার পরনে রয়েছে সবুজ রঙের একটি গেঞ্জি আর নীল রঙের ডেনিম জিন্স। আবার হাতে লাল টুকটুকে ব্যাগ এবং ফোন। অন্তত এই ঠাকুমাকে দেখলে গান গেয়ে উঠতে ইচ্ছা করবেই -“কে বলে ঠাকুমা তোমার বয়স পেরিয়ে গেছে আশি।” নেহাত মজার ছলেই হয়তো ঠাকুমাকে কেউ নাচতে বলেছিল কিন্তু ঠাকুমা যে এমন কামাল করে দেখাবে তা হয়তো কেউই ভাবতে পারেননি। মিষ্টি এই ঠাকুমার নাচ দেখলে মন জুড়িয়ে যাবে আপনারও। আপনি যদি এখনো ভিডিওটি না দেখে থাকেন তাহলে এখুনি একবার দেখে নিন।

Tags

Related Articles

Close