×

VIRAL, গ্রাম্য রাস্তার মাঝে হিন্দি গানে উদ্দাম নাচ সুন্দরী যুবতী বউদির, চিকনি কোমরের ঠুমকায় ঘায়েল নেটাগরিকদের একাংশ

করোনার থাবায় বন্ধ নানারকম স্টেজ শো মানুষের জমায়েতও বন্ধ‌‌। তাই এখন ভরসার জায়গায় সোশ্যাল মিডিয়া। মনোরঞ্জন বিনোদন আর ট্যালেন্ট হান্ট সবকিছুর একটাই ঠিকানা সোশ‍্যাল মিডিয়া। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই প্রতিদিন অসংখ্য নাচ গানের ভিডিও দেখা যায়। নিজেদের প্রতিভা তুলে ধরতে তৎপর সকলেই। প্রত্যেকেই নিজের মতো করে চেষ্টা করছেন গান নাচ করার। বলিউড ডিভাদের পাশাপাশি নাচের দিক থেকে সাধারণ যুবতীরা যে কম যান না তাও প্রমান করে দিচ্ছেন অনেকে।

এবার সম্প্রতি এক বৌদি ভাইরাল হলেন ঘন জঙ্গলের মধ্যে নাচ করে। ভাবতেই পারেন ডান্স করার তো একটা নির্দিষ্ট জায়গা আছে। মঞ্চ কিংবা বাড়ির ছাদ বা অন‍্যত্র। কিন্তু না এই বৌদি বেছে নিয়েছেন গাছ গাছালিতে ঘেরা জঙ্গলকেই। তবে জায়গা যাই হোক তার ডান্স পারফর্ম এককথায় অনবদ্য তা মেনে নিতেই হবে। অসাধারণ ডান্স পরিবেশন করে তাক লাগিয়ে দিয়েছেন এই বৌদি।

ভিডিওতে দেখা যাচ্ছে ঘন জঙ্গলের মাঝে গাছগাছালির মধ্যে ডান্স করছেন এক যুবতী। “দিল জো প‍্যায়ার কারেগা” গানের তালে অসাধারণ ভঙ্গিমায় নৃত্য পরিবেশন করেছেন। তার ফ্ললেস ডান্স স্টেপ, যথাযথ এক্সপ্রেশন মন কেড়েছে সকলের। তিনি যে যথেষ্ট দক্ষ তা তার পারফরম্যান্স থেকে স্পষ্ট।

নিউ চ্যানেল নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে ভিডিও। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন ও প্রশংসাসূচক বাক‍্যে ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্স।