×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

চিকনি চামেলি, ক্যাটরিনার গানের তালে তুমুল নাচলেন নিউইয়র্কের সুন্দরী নৃত্যশিল্পী, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই রোজ কিছু না কিছু ভাইরাল হতে দেখি আমরা। বিশেষ করে নাচের ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় বেশকিছু ট্রেন্ডিং গানে নাচ করে ভাইরাল হতে দেখা যায় অনেককেই। দেশ-বিদেশের নানা ভিডিও মাঝেমধ্যেই ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। অনেকেই এই সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন প্রতিভা প্রদর্শনের প্লাটফর্ম হিসেবে। যার কারণে নানা প্রতিভা আমরা দেখতে পায়, এই সোশ্যাল মিডিয়ার দৌলতে।

ট্রেন্ডিং গান গুলির মধ্যে সোশ্যাল মিডিয়ার একটি জনপ্রিয় গান হল “চিকনি চামেলি”। ক্যাটরিনা কাইফের আইটেম সংগুলির মধ্যে অন্যতম গান হল এটি, যা এতদিন পরেও মানুষের মনে জায়গা করে রয়েছে। সম্প্রতি এই গানে নাচ করে ভাইরাল হতে দেখা গেল এক যুবতীকে। ক্যাটরিনা কাইফের মতো হুবহু একই রকমের নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন নেটিজেনদের।

যুবতীটি নিউইয়র্ক নিবাসী। তিনি পেশায় একজন কোরিওগ্রাফার। তার সুদক্ষ নাচ দেখলেই বোঝা যায় তিনি কতোটা পারদর্শী। “অগ্নিপথ” সিনেমার এই “চিকনি চামেলি” গানটিতে নাচ করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। বলাবাহুল্য এই যুবতী হুবহু একই ক্যাটরিনা কাইফের মতো নাচ করে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে এবং কুড়িয়ে নিয়েছেন বহু প্রশংসা।

এই যুবতীর নাম “বিনীতা হাজারী”। ভিডিওটি সে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন। তার ইন্সটাগ্রামের ফ্যান ফলোইং নেহাত কম নয়, প্রায় 39 হাজারেরও বেশি ফ্যান ফলোয়ার্স রয়েছে তার। মাঝেমধ্যেই তাকে নাচের ভিডিও শেয়ার করতে দেখা যায়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর অগণিত লাইক কমেন্টে ভরে গেছে। সকলেই তার নাচের বহুল প্রশংসা করেছেন। এর আগেও বহু ভারতীয়কে বিদেশের মাটিতে নাচ করে ভাইরাল হতে দেখা গেছে, এই ভিডিওটিও তার অন্যথা নয়।