×

VIDEO: সুন্দর সাজে অসাধারন কত্থক নৃত্য প্রদর্শন তিন ‘কাঁটা লাগা’ সুন্দরীর, প্রশংসার বন্যা ইন্টারনেটে

বিনোদন জগতের সবচেয়ে বেশি জনপ্রিয় প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে বহু প্রতিভা আমাদের সামনে উঠে আসে। কখনো নাচ, কখনো গান কখনো হাসি বা মজার ভিডিও, রোজ কিছু না কিছু ভাইরাল হতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার। যেকোন ভিডিও যদি সেখানে একটু নতুনত্বের ছোঁয়া থাকে, তবে তা নেটিজেনদের নজরে পড়তে খুব একটা সময় নেই না। সম্প্রতি একটি নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে নাচটির মধ্যে নতুনত্বের ছোঁয়া নজর কেড়েছে সকলের।

ইউটিউবে একটি অতি পপুলার ডান্স চ্যানেল হল “Dance Star Mou”। মৌমিতা বিশ্বাস নামক এক যুবতি এই চ্যানেল থেকে নিজের নাচ পোস্ট করেন। বেশিরভাগ সময় বাংলার লোকগীতির সঙ্গে নাচ শেয়ার করেন তিনি। এছাড়াও বহু আধুনিক ও অন্যান্য ধরনের নাচ করতেও দেখা যায় তাকে। তবে এবার তিনি তার নাচে আনলেন একটু নতুনত্বের ছোঁয়া। এবার ভিডিওটি তুলে ধরলেন একটু অন্য রূপে।

সম্প্রতি তার একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা যাচ্ছে পুরনো দিনের “কাঁটা লাগা” গানের রিমিক্স ভার্সনের সাথে ফিউশন ডান্স করতে। তবে তিনি একা নন তাঁর সঙ্গে ছিলেন আরো দু’জন যুবতী। মৌমিতার নিম্নাঙ্গে ছিল একটি হলুদ রঙের কাপড় যেটিকে তিনি ধুতির মতো করে পরেছিলেন, অন্যদিকে বাকি দুজন হলুদ রংয়ের কাপড়কে ধুতির মতো পরেছিলেন এবং ওপরে তিনজনই কালো ওড়নাকে ট্যাঙ্ক টপ হিসেবে ব্যবহার করেছিলেন। সঙ্গে পড়েছিলেন মানানসই গহনা।

তবে পুরনো দিনের এই গানের সঙ্গে তাদের ফিউশন নাচের কনসেপ্ট সকলের বেশ ভালো লেগেছে। তাদের নাচের মধ্যে নতুনত্বের ছোঁয়া নেটিজেনদের মন জয় করে নিয়েছে। সকলে তাদের ভিডিওটিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। কেউ কমেন্ট করেছেন, “মাইন্ড ব্লোইং” কেউবা বলেছেন, “ওয়ান্ডারফুল পারফরম্যান্স”, আবার কেউ বলেছেন “নাইস কোরিওগ্রাফি”। সুতরাং বোঝাই যাচ্ছে নেটিজেনদের তাদের নাচ বেশ মনে ধরেছে।

Related Articles