অফবিটভাইরাল ভিডিও

কাঁচা বাদামের পর নেটদুনিয়ায় ভাইরাল ভালোবাসার ঝালমুড়ি, হাফ মাত্র ১০ ফুল নিলে ২০

কাঁচা বাদামের পর এবার আপনাদের পেট সহ মন ভোলাতে চলে এসেছে ঝালমুড়ি..ভালোবাসার ঝালমুড়ি হাফ 10 ফুল 20। কিছুদিন পূর্বে ভাইরাল হয়েছিল বাদামবিক্রেতা ভুবন বাদ‍্যকরের কাঁচা বাদাম গান। গান গেয়ে বাদাম বিক্রি করে তিনি হয়ে উঠেছেন সেলিব্রিটি। এই বাদাম গানের ক্রেজ এখনো বর্তমান। তবে তার মাঝেই টক্কর দিতে হাজির ঝালমুড়ি।

বাদাম কাকু কে পিছনে ফেলে এবার সোশ্যাল মিডিয়ার নয়া আকর্ষণ ঝালমুড়ি বিক্রেতা। তার ঝালমুড়ি বিক্রির টেকনিক ও গান নিউ ট্রেন্ড। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক ঝালমুড়ি বিক্রেতার দেখা মিলেছে যেখানে ক্রেতাদের আকৃষ্ট করতে সে বেঁধেছে গান। ঝাল মুড়ি বিক্রির জন্য অভিনব কায়দায় লোক ডেকেছেন তিনি।

যেখানে বলতে শোনা যাচ্ছে “ভালোবাসা ঝালমুড়ি হাফ দশ ফুল কুড়ি, যেটা খায়না শুধু দাদা দিদি খায় শুদ্ধ বুড়োবুড়ি।” তার মজার ভঙ্গিতে অনর্গল বলে যাওয়া কথাগুলোই আকর্ষণ করেছে নেটিজেনদের। অবশ্য তার বানানো লাইনগুলো গান না কবিতা তা নিয়ে সংশয় থাকলেও রসিক মানুষটির বিক্রির কায়দা পছন্দ হয়েছে সকলের।

এমন মজার ডায়লগ দিয়ে লোক হাঁকলে ভিড় তো হবেই। এই ভালোবাসার ঝালমুড়ি খেতে এসেই এমন কথা শুনে সম্ভবত ক‍্যামেরাবন্দী করে নিয়েছেন কেউ। তবে এই ভদ্রলোকের নাম কি বা কোথায় থাকেন এর কোন কিছুই জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই এই ভিডিও ঝড়ের গতিতে শেয়ার হয়ে গেছে। প্রত্যেকেই ঝাল মুড়ি কাকুর এমন আকর্ষণীয় মজাদার কথা শুনে মজা পেয়েছেন। তবে কি এবার বাদামকাকুর জনপ্রিয়তা ছাপিয়ে যাবে ঝালমুড়ি কাকু! এখন এটাই দেখার।

Related Articles