×

ছেলে তোর কোঁকড়া কোঁকড়া চুলে সমুদ্র ঢেউ খেলে, সবুজ প্রকৃতির মাঝে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটমহল

সারা বিশ্বেই এখন সোশ্যাল মিডিয়া শক্তিশালী মাধ্যম হয়ে উঠেছে। বিশ্বজুড়ে কোনো খবর হোক বা আন্দোলন কিংবা প্রতিভা প্রদর্শন সব ক্ষেত্রেই এক বড়ো প্ল্যাটফর্ম এটি। দেশের বিভিন্ন ঘটনা থেকে অলিগলির ঘটনা সোশ্যাল মিডিয়ায় সবকিছুই উঠে আসে তবে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে সব থেকে বেশি যেটা দেখা যায় তা হচ্ছে প্রতিভামূলক ভিডিও।

দর্শকদের বিনোদন দিতে কিংবা নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে এখন শিল্পীদের অন্যতম পছন্দ সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মগুলি। সম্প্রতি এইরকমই এক যুবতী নিজের নৃত্যশৈলীকে অসাধারণ ভাবে উপস্থাপিত করলেন প্রকৃতির মাঝে। দক্ষ এই নৃত্যশিল্পী এইবার বাংলার এক ট্রেন্ডিং গানের সাথে অসাধারণ নাচ পরিবেশন করেছেন।

“তোর কোকড়া কোকড়া চুলে” গানের তালে খোলা আকাশকে সাক্ষী রেখে অসাধারণ নাচ পরিবেশন করেছেন তিনি। বিশাখা নামের এই নৃত্য শিল্পী এদিন শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজে লাস‍্যময়ী লুকে ধরা দিয়েছিলেন। সুন্দর সাজেই বিভিন্ন ভঙ্গি ও এক্সপ্রেশনের সাথে অসাধারণ ডান্স উপহার দিয়েছেন তিনি। গানের তালে তার প্রতিটি বডি মোমেন্ট ও মুখের হাবভাব প্রমাণ করে দিয়েছে তার দক্ষতা।

আর তাইতো এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় নেয়নি। Bishakha Official নামের নিজস্ব পেজ থেকেই ভিডিওটি শেয়ার করে নিতেই তা মুহূর্তের মধ্যে ছড়িয়ে গেছে সর্বত্র। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া ভিডিওটি ইতিমধ্যে পৌঁছে গেছে ৩২ হাজার মানুষের কাছে প্রশংসাও করেছেন বহুজন। চাইলে দেখে নিন আপনিও, রইল ভিডিও।