অফবিটভাইরাল ভিডিও

ও সাকি, নোরা ফাতেহির গানে দুর্দান্ত শরীরী হিল্লোলে ঝড় তুললেন দুই সুন্দরী যুবতী, দেখে হুঁশ উড়েছে পুরুষদের

মরক্কো-সুন্দরী নোরা ফাতেহির জনপ্রিয় আইটেম সং “ও সাকি সাকি” বিগত বছর সারা দেশকে মাতিয়ে তুলেছিল। এখনো পর্যন্ত এই গানের জনপ্রিয়তা বহাল রয়েছে। তাই ইউটিউব মাধ্যম খুললেই নিত্যদিন এই গানের নানান ডান্স কভার চোখে পড়ে। বিভিন্ন নামিদামি শিল্পীরা তাদের অসাধারণ নৃত্যপ্রতিভা এই গানের প্রতিটি বিটে পরিদর্শন করিয়ে পোস্ট করে থাকেন আর সেইধারা মেনেই ভাইরাল হলো দুই যুবতীর দুর্দান্ত বেলি ডান্সের ভিডিও।

জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার এর গাওয়া এই দুনিয়ায় হিট আইটেম গানের প্রতিটি তালে অসাধারণ সুন্দরী দুই যুবতীকে তাল মেলাতে দেখা গেল। অসাধারণ সাজসজ্জায় সুসজ্জিত দুই যুবতী এদিন নোরা ফাতেহির এই দুর্দান্ত আইটেম গানে অসাধারণ বেলি ডান্স পারফর্ম করে নেটিজেনদের মন জয় করে নিলেন। নাচের প্রতিটি কথাকে তারা নিজেদের শরীরী ফ্লেক্সিবিলিটি ও ভঙ্গিমার মাধ্যমে প্রকাশ করতে সক্ষম হয়েছেন।

এদিন তাদের পাওয়ার প্যাকড পারফরমেন্স এর পাশাপাশি তাদের অভিনব সাজসজ্জাও ছিল দেখার মতো। সবুজ ও নীল লেহেঙ্গা চোলিতে যুবতীদ্বয় এইদিন উন্মুক্ত নাভি ও বক্ষবিভাজিকার মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন একরাশ উষ্ণতা। সাথে ন্যুড মেকআপ,খোলা চুল ও কানের দুলের সাজে এই দুই যুবতী হয়ে উঠেছে আরো আবেদনময়ী। উল্লেখ্য ভিডিওর এই দুই যুবতী নৃত্যশিল্পীর নাম আয়েশ কৌর এবং রেনুকা পাওয়ার।

“টিম নাচ” নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত এই বেলি ডান্সের ভিডিওতে ইতিমধ্যে প্রায় ছয় কোটির বেশী ভিউজ এসেছে। নেটিজেনরা যুবতীটির শারীরিক ফ্লেক্সিবিলিটি এবং অনবদ্য পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন এবং ভবিষ্যতের এই দুই যুবতীর কাছে আরো ডান্স পারফরম্যান্স রাখার অনুরোধ রেখেছেন!