অফবিটভাইরাল ভিডিও

মাচিং শাড়ি ব্লাউজে সবুজ বনের মাঝে ট্রেন্ডিং গানে দুর্দান্ত নাচ দুই সুন্দরীর, প্রশংসায় ভরাল নেটমহল

কিছু গান হঠাৎ করেই যেন নজর কেড়ে নেয় দর্শকদের। আর বর্তমানে কোনো গান ভালোলাগা মানে ট্রেন্ডিং-এ পরিণত হবে তা বলার অপেক্ষা রাখে না। এই যেমন সম্প্রতি কান পাতলেই শোনা যাচ্ছে “কোঁকড়া কোঁকড়া চুলে” গানটি। রিল ভিডিও থেকে নাচের কভার সর্বত্রই দেখা যাচ্ছে এই গানের রমরমা। সম্প্রতি এবার এই গানের তালে অসাধারণ নাচ নেচে ভাইরাল হলেন দুই যুবতী।

সংগীতশিল্পী সুমি শবনম দীর্ঘ বিরতির পর কয়েক মাস আগেই ‘ভাল্লাগে’ শিরোনামে একটি গানে কন্ঠ দেন। আর তারপর থেকেই “ছেলে তোর কোকড়া কোকড়া চুলে” এই গান ভাইরাল। ইতিমধ্যে বহু যুবতী এই গানের তালে নাচের পারফর্ম করে ফেলেছেন এবার এই গানের তালে মন মাতালেন দুই যুবতী।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে এই গানের তালে খোলা আকাশকে সাক্ষী রেখে গাছপালা ঘেরা প্রান্তরেই অসাধারণ নাচ পরিবেশন করেছেন তারা। শেয়ার করে নেওয়া ভিডিও থেকেই জানা গেছে তাদের নাম বৃষ্টি ও সঞ্চয়িতা। এদিন দুজনেই একই রকম সাজে সেজে উঠেছিলেন তারা। কালো শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজে লাস‍্যময়ী লুকে ধরা দিয়েছিলেন। সুন্দর সাজেই যেভাবে দুর্দান্তভাবে এনার্জেটিক পারফরম্যান্স উপহার দিয়েছেন তা একথায় অনবদ‍্য।

Folk Creation নামের একটি জনপ্রিয় ইউটিউব পেজ থেকে ভাইরাল হয়েছে ভিডিওটি। যদিও ভিডিওটি তিন মাস আগের তবে তারপরেও নতুন করে তা ভাইরাল হয়েছে। ইতিমধ্যে প্রায় কয়েক লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও প্রতিনিয়তই বাড়ছে লাইক ও কমেন্ট সংখ্যা। দেখে নিতে পারেন আপনিও।