অফবিটভাইরাল ভিডিও

ঘাগরা চোলি পরে সবুজ বনের মাঝে দুর্দান্ত নাচ দুই সুন্দরী কন্যার, প্রশংসায় ভরাল নেটমহল

শহর কিংবা গ্রাম, বনজঙ্গল কিংবা নদীর পাড় এই প্রকৃতির মাঝে বৃষ্টির চোখ জুড়ানো রূপ মুগ্ধ করে। আর বৃষ্টি শেষে যখন সূর্য উকি মারে তখন সেই সদ‍্য স্নাত প্রকৃতির রূপ আলাদাই ভালোলাগা সৃষ্টি করে। আর এমন প্রকৃতির সৌন্দর্যে গান হবে না তা কি হয়! গান এমন এক ভাষা যা মনের ভালোলাগাকে বাস্তবিক রূপ দেয়। এবার এমনই প্রকৃতির গানের ভালোলাগার সৃষ্টি করলো দুই যুবতী।

এই প্রতিভার যুগে কোনো শিল্পী পিছিয়ে নেই। এখন বাংলা হিন্দি বিভিন্ন গানের নৃত্য পরিবেশন করে অনেকেই নিজের পরিচিতি গড়ে তুলছেন। আর বহু পেজ এমন নামী অনামী প্রতিভাদের পরিচয় করিয়ে দেওয়ার যেন দ্বায়িত্ব নিয়ে নিয়েছেন। এমনই এক পেজ “Folk Creation”. এই পেজ থেকে বিভিন্ন নৃত্য শিল্পীদের অসাধারণ শিল্পকলার নিদর্শন পাওয়া যায়‌।

এবার ফের আরো দুই যুবতীর নাচ সামনে এসেছে। বৃষ্টি শেষে প্রাকৃতিক সৌন্দর্যকেই গানের তালে নিজেদের নাচের মাধ‍্যমে ফুটিয়ে তুললেন। “ফোটা ফোটা বৃষ্টি শেষে সোনা সোনা রোদ উঠলো হেসে” এমনই এক প্রাকৃতিক সৌন্দর্যে পরিপূর্ণ গানের তালে প্রাণবন্ত নাচ উপহার দিয়েছে দুই যুবতী। নীল আকাশের নিচে মিষ্টি রোদেই সবুজ প্রকৃতির মাঝে নিজেদের মেলে ধরেছেন তারা।

ভিডিও থেকেই জানা গেছে এই দুই মিষ্টি কন‍্যাদের নাম সোনালি ও রুমকি। মাত্র তিন দিন আগে শেয়ার করে নেওয়া হয়েছে তাদের এই ভিডিও যা এই মুহূর্তে পৌঁছে গেছে হাজার হাজার মানুষের কাছে। প্রতিনিয়ত বাড়ছে লাইক ও কমেন্ট সংখ্যা। রইল ভিডিওটি।