অফবিটভাইরাল ভিডিও

শারদীয়ার আগমনীর গানে কাশবনে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, লাল পাড় সাদা শাড়িতে মন মাতালেন সকলের

পড়েছে ঢাকের কাঠি! আকাশে বাতাসে বাজছে আগমনীর সুর। আপামর বাঙালি জাতি ঘরের মেয়ে উমাকে বরণ করতে প্রস্তুত হয়ে উঠেছে তাই দৈনন্দিন জীবনে নাচে-গানে শিল্পীসত্তায় সবদিকেই এখন বাজে আগমনীর ছোঁয়া আর পুজোর আবহে উমাকে বরণ করার গানে সোশ্যাল মিডিয়ায় দুই যুবতী নৃত্যশিল্পীর নাচ এবার হয়ে উঠল ভাইরাল। নেটিজেনরা শিল্পীদের অসাধারণ নৃত্যে মজলেন!

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে প্রতিভা প্রকাশের অন্যতম মাধ্যম। মুঠোফোনকে হাতিয়ার করে সোশ্যাল মিডিয়ার দৌলতে এক লহমায় পৌঁছে যাওয়া যায় হাজার হাজার মানুষের কাছে। পূর্বে যেখানে নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন সেখানে একক্লিকেই পৌঁছে যাওয়া যায় সর্বসমক্ষে আর সম্প্রতি সেই সূত্র ধরেই এই দুই যুবতীর ভিডিও সোশ্যাল মিডিয়া সেনসেশনে পরিণত হল।

শ্রেয়া ঘোষালের কন্ঠে গাওয়া পূজা পর্যায়ের অন্যতম জনপ্রিয় গান “ঢাক বাজা কাসর বাজা”র তালে খোলা আকাশের নিচে শরৎ এর কাশবনকে সাক্ষী রেখে মেতে উঠলেন দুই যুবতী নৃত্যশিল্পী। এদিন তাদের পরনে লাল পাড় সাদা শাড়ি ও সাবেকি গয়নার সাজে দুজনেই হয়ে উঠেছিলেন বঙ্গললনা। এছাড়াও গানের তালে তালে তাদের দুর্দান্ত ডান্স পারফরম্যান্স দেখে বোঝার অবকাশ নেই যে তারা কতটা দক্ষ নৃত্যশিল্পী।

“এসটিএস ফোকক্রিয়েশন” নামক ইউটিউব চ্যানেল থেকে মাস 11 আগে তিতলি এবং ইতি নামক এই দুই দক্ষ নৃত্যশিল্পীর পূজা আবহের এই ভিডিওটি নতুন করে ইন্টারনেটের দৌলতে ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়। আসছে পূজার আবহে মাতোয়ারা বাঙালি ভিডিওটিকে প্রায় 111 লাখের বেশি বার দেখে ফেলেছেন ইতিমধ্যেই। সাথে কমেন্টবক্সে রয়েছে একাধিক প্রশংসামূলক কমেন্টের জোয়ার।

Related Articles