অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য মেয়ের সাজে সবুজ প্রকৃতির মাঝে দুর্দান্ত নাচ দুই সুন্দরী কন্যার, প্রশংসায় নেটমহল

কাজের ফাঁকে এক ঝলকে খবরে চোখ বুলিয়ে নিতে চান কি একটু বিনোদন খুঁজে নিতে চান এই দুটোর ক্ষেত্রেই সবসময়ের সঙ্গী ফোনটাকেই আমরা বের করি। আসলে বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়ে উঠেছে টিভির ক্ষুদ্রতম সংস্করন।

খবরের পাশাপাশি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে যেটা সবথেকে বেশি দেখা যায় তা হল বিভিন্ন নামি অনামি শিল্পীর প্রতিভা প্রদর্শন। আর সেই প্রতিভা যদি মনোমুগ্ধকর হয় তাহলে তা ভাইরাল হতে খুব একটা বেশি সময় লাগে না। ইতিমধ্যে বহু শিল্পী নিজেদের প্রতিভা সকলের সামনে তুলে ধরে ভাইরাল হয়েছেন অনেকে গড়ে নিয়েছেন নিজেদের ফ‍্যানবেস। এবার সম্প্রতি আরো দুই যুবতীকে দেখা গেল নিজেদের নাচের মাধ্যমে দর্শকদের মন ভরিয়ে দিতে।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দুই শিল্পীকে লোকনৃত‍্যের সাথে অসাধারণ পারফরম্যান্স করতে দেখা যাচ্ছে। এদিন “চল মাতাল হয়ে যায়” লোকগানের সাথে প্রাকৃতিক পরিবেশেই অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন তারা। গানের তালে তাদের প্রতিটি অঙ্গভঙ্গি এক্সপ্রেশন এক কথায় অনবদ‍্য। তারসাথেই নাচের সাথে তাদের সাজও ছিল সামঞ্জস্যপূর্ণ।

এদিন গ্রাম্য যুবতীর মতোন করেই সেজে উঠেছিলেন তারা। কালো ব্লাউজ সাদা কমলা রঙের ছাপার শাড়ি আর তারসাথেই বেনুনি করা চুল। দেখতেও তাদের যতটা সুন্দর লাগছিল ততটাই সুন্দর ছিল তাদের নাচ। STS Folk Creation নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে যা ইতিমধ্যে প্রায় পৌঁছে গেছে 37 হাজার মানুষের কাছে। রইল সেই ভিডিও।