অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য পরিবেশের মাঝে ‘বন পাহাড়ি সাজে’ গানে দুর্দান্ত নাচ দুই সুন্দরী কন্যার, প্রশংসায় নেটিজেনরা

মন খারাপের ওষুধ নাকি গান.. এ কথা যে কতটা সত্য তা নিজেদের বিরহ বা আনন্দের প্রকাশ করার সময়ই বোঝা যায়। আর এর সাথে নৃত্য শিল্পীদের কাছে নাচও কিন্তু নিজেদের আবেগ প্রকাশের মাধ্যম। আর এই কারণেই নাচ গান এই ভিডিও সামনে এলেই সেদিকে চোখ চলে যায় নিমেষেই। এই তালিকায় যেমন কিছু পুরনো গান আছে তেমনি ট্রেন্ডিং নতুন গান রয়েছে আবার তেমনই ফোক গানগুলিও রয়েছে।

এবার তেমনই এক ফোক গানের সাথে অসাধারণ নাচ করতে দেখা গেল দুই যুবতীকে। যার নাচ মন জয় করে নিল অসংখ্য দর্শকদের। সোশ্যাল মিডিয়া খুললেই বর্তমানে হাজারো নাচের ভিডিও দেখা যায় তবে তারমাঝে কিছু ভিডিও আছে যা দর্শকদের মনোগ্রাহী হয়ে ওঠে। সম্প্রতি এমনই মন ভালো করা ভিডিও উঠে এসেছে STS FOLK CREATION PAGE থেকে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে ফোক ডান্সের নৃত্য ভঙ্গিতেই “বন পাহাড়ি সাজে” গানের তালে অনবদ্য ডান্স পারফর্ম করেছেন তারা। চা বাগানের ভিতর কখনো নীলের সমারোহের মাঝে যেভাবে তারা নাচ করেছে তা এককথায় অনবদ‍্য। নীল শাড়ীতে প্রকৃতিকন‍্যা হয়ে ধরা দিয়ে সৌন্দর্যে শিল্পীসত্ত্বায় সকলকে মুগ্ধ করেছেন।

প্রায় চার মাস আগে শেয়ার করে নেওয়া হয়েছে এই ভিডিওটি তবে এখনও পর্যন্ত তাদের অসাধারণ নাচ ভিডিওটিকে পুরনো হতে দিচ্ছে না তাইতো নতুন করে ভাইরালের তালিকায় চলে এসেছে এই নাচ। ভিডিও থেকেই জানা গেছে এই দুই নৃত্যশিল্পীর নাম রিমি ও শ্রাবণী‌। দুজনের অসাধারণ এই পারফরম্যান্স দেখে নিন আপনিও।