অফবিটভাইরাল ভিডিও

ছম ছম নুপূর বাজে, সবুজ প্রকৃতির কোলে দুই সুন্দরী কন্যার মন-মাতানো নাচ, দেখে মুগ্ধ নেটমহল

বলিউডে এককথায় রানী হয়ে রাজত্ব করে বেরিয়েছেন তিনি,স্বাভাবিকভাবেই তার ছবির তালিকা বেশ দীর্ঘ তবে আজও “বিয়ের ফুল” ছবিতে রানী মুখার্জির (Rani mukherjee) সেই অভিনয় ভুলতে পারেননি কেউ। শুধুই কি অভিনয়! 26 বছর পুরনো সেই ছবির গানগুলি আজ সকলের মনিকোঠায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফিরে এলো “বিয়ের ফুল”(Biyer Ful) ছবির গান যে ফুল ফুটেছিল 1996 সালে।

বর্তমানে সর্বদাই দেখা যায় ট্রেন্ডিং গানের ভিডিওর ভিড় কিন্তু তারপরেও কিছু গান আছে যা কখনো পুরনো হওয়ার নয় সর্বদাই এভারগ্রীন। সম্প্রতি নব্বই দশকের “বিয়ের ফুল” ছবির এমনই এক গানে নেচে ভাইরাল হলেন দুই যুবতী। দুই নৃত্য শিল্পীর হাত ধরে পুরনো এই গান নতুনভাবে উপস্থাপিত হলো। এই ছবির অন‍্যতম গান “ছমছম নুপূর বাজে”(cham cham Nupur baje)-এর তালেই সম্প্রতি দুই নৃত‍্যশিল্পীকে নাচ পরিবেশন করতে দেখা গেছে।

যে ভিডিওটি বর্তমানে চর্চায় রয়েছে সেটি Folk creation নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে দুই যুবতী সুন্দর সাজে প্রকৃতির মাঝে অসাধারণভাবে নাচ করছেন। ছবিতে দুই বোনের মিষ্টি কেমেস্ট্রি দেখানো হয়েছিল এখানেও দুই যুবতীর মধ্যে এক সুন্দর বন্ডিং গড়ে উঠেছে।

তাদের অসাধারণ নাচ ও গানের তালে তালে তাদের প্রতিটি নিখুঁত ভঙ্গি প্রমাণ করে দিয়েছে তাদের দক্ষতা। মাত্র একদিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিও ইতিমধ্যে পৌঁছে গেছে হাজারো মানুষের কাছে। রইল ভিডিও দেখে নিতে পারেন আপনিও।

Related Articles