অফবিটভাইরাল ভিডিও

সিনেমাও হার মানবে! একই যুবককে বিয়ে করলেন দুই যমজ বোন, ভাইরাল ভিডিও

বিয়ের আগে একাধিক নারীর সাথে সম্পর্কে জড়িয়েছেন কোন পুরুষ এমন খবর প্রায়ই শোনা যায়। একাধিক সম্পর্কের জেরে কত সম্পর্ক ভাঙে তার কোনো ইয়ত্তা নেই। কিন্তু এক বিয়ের মন্ডপে দুইজনকে বিয়ে এমনটা শুনেছেন! শুনে নিশ্চয়ই ভাবতে পারেন এমন আজগুবি গল্প কোন সিরিয়াল এই হয়তো হবে যেখানে গল্পের গরু গাছে উঠেছে। কিন্তু না বাস্তবের এই কাহিনী হার মানাবে সিনেমাকেও!

প্রতিবছর বিয়ের মরশুমে কিছু না কিছু কান্ড ভাইরাল হয় তবে এইবার যা হয়েছে তা একেবারেই অবিশ্বাস্য বলেই মনে হতে পারে। সম্প্রতি বিয়ের একটি ঘটনা ভাইরাল হয়েছে যেখানে এক বিয়ের পিড়িতে এক যুবক দুই জমজ বোনের গলায় মালা দিয়েছে। অবিশ্বাস্য মনে হলেও এই ঘটনাটি ঘটেছে খোদ মহারাষ্ট্রে। তবে এর পিছনে রয়েছে এক কাহিনী।

যে যুবককে ওই জমজ দুই বোন রিংকি ও পিংকি একসাথে বিয়ে করেছেন তার নাম অতুল। মুম্বাইয়ের এক ট্রাভেল এজেন্সির ব্যবসার রয়েছে অতুলের। জমজ ওই দুই বোনও মুম্বাইয়ের এক তথ্যপ্রযুক্তির সংস্থার কর্মী। এমন একটা সময় এসেছিল যখন বাবাকে হারিয়েছিলেন রিংকি ও পিংকি। স্বাভাবিকভাবেই মাকে নিয়ে অসহায় হয়ে পড়েছিলেন তারা। সেই সময় তাদের পাশে এসে দাঁড়িয়েছিলেন অতুল। এমনকি যখন তার মা বারবার অসুস্থ হয়ে পড়েন তখনও গাড়িতে করে হাসপাতালে নিয়ে গিয়ে দায়িত্ব পালন করে গেছেন অতুল।

আর তার এই দায়িত্ববোধ, সহমর্মিতা, মানবিকতায় মন জয় করে নিয়েছিল দুই বোনের। ওরা দুজনেই ভালবেসে ফেলে অতুলকে। তারা কেউই অতুলকে হারাতে চাননি তাই দুই বোন সমঝোতা করেই একসাথে বিয়ে করার সিদ্ধান্ত নেন। আপাতত এমন বিয়ের ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়।