×

তুমি আশেপাশে থাকলে, বাড়ির ছাদে জনপ্রিয় বাংলা গানে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, প্রশংসায় পঞ্চমুখ নেটমহল

একটা সময় ছিল যখন নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার জন্য অপেক্ষা করতে হতো রিয়ালিটি শোয়ে চান্স পাওয়ার। বিভিন্ন অডিশন পর্ব পেরিয়ে তবেই মিলতো সুযোগ তাও গুটিকয়েকজনের। তবে সোশ্যাল মিডিয়া আসার পর থেকে এই সুযোগ অনেকটাই বেড়েছে। সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে অনেকেই নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে পৌঁছে দিতে সচেষ্ট হচ্ছেন।

তবে হ‍্যা প্রতিভা প্রদর্শন সহজ হলেও প্রতিযোগিতা কমেনি‌। এখানেও হাজারের ভিড়ে মানুষের মনিকোঠায় থেকে যেতে পারে কয়েকজনই। এমনই এক দক্ষ নৃত্যশিল্পী হলেন UBIRUNGIA পেজে এই যুবতী যিনি নিজের দক্ষ শিল্পনৈপুন‍্যতা দিয়ে মন জয় করেছেন লক্ষ লক্ষ মানুষের‌।

এবার সেই সব দর্শক ও অনুরাগীদের জন্যই ফের নিজের নাচের ভিডিও পোস্ট করলেন তিনি। ফের আরো একবার নাচের মাধ্যমে পৌঁছে গেলেন মানুষের মনে। এদিন তাকে দেখা গেল “পারবো না আমি ছাড়তে তোকে” সিনেমার “তুমি আশেপাশে থাকলে” গানের তালে মঞ্চ মাতাতে। মঞ্চ বলতে কোনো কৃত্রিম আড়ম্বরপূর্ণ কোনো মঞ্চ না, মঞ্চ হিসেবে তিনি বেছে নিয়েছিলেন চারপাশে সবুজে ঘেরা বাড়ির ছাদকেই।

গানের তালে মিষ্টি হাসি, অনবদ‍্য এক্সপ্রেশন আর নিখুঁত ভঙ্গিতেই অসাধারণ পারফরম্যান্স উপহার দিলেন তিনি। নাচের এক প্রধান অংশ সাজ, এদিন নিজেকে শাড়িতে মেলে ধরেছিলেন। গানের সাথে সামঞ্জস্য রেখেই মানানসই সাজ, শাড়ির সঙ্গে ম‍্যাচিং মাথায় ফুলে নিজেকে সাজিয়ে তুলেছিলেন। তার নাচ যতটা মন কেড়েছে ততটাই মন কেড়েছে তার সৌন্দর্য। আর তাইতো ইতিমধ্যে তার নাচের ভিডিওটি পৌঁছে গেছে কয়েক লক্ষ মানুষের কাছে। দেখুন আপনিও।