×

VIDEO: পরনে কালো শাড়ি, DJ গানের তালে উদ্দাম নাচ তিন সুন্দরী যুবতীর, শেয়ার হতেই ব্যাপক ভাইরাল ভিডিও

বর্তমানে বিনোদন দুনিয়ায় সবচেয়ে বেশি জায়গা জুড়ে রয়েছে সোশ্যাল মিডিয়া। অবসর সময়ে একটু সময় কাটাতে সকলেই বেছে নেন এই সোশ্যাল মিডিয়ার দরবারকে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে উঠে আসে নানা দেশ-বিদেশের নানা ভিডিও। আর এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই বহু মানুষ খুঁজে পেয়েছেন তাদের প্রতিভা প্রদর্শনের প্লাটফর্মও। আগে কোনো সাধারণ মানুষকে প্রতিভা তুলে ধরতে দিতে হতো অডিশনের লম্বা লাইন অথবা করতে হতো কঠোর পরিশ্রম। কিন্তু এখন তা এসেছে এই মুঠোফোনের হাতে। খুব সহজেই আনাচে কানাচে লুকিয়ে থাকা নানা প্রতিভা উঠে আসে এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে এই সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি বেশ ট্রেন্ডিং এ রয়েছে শর্ট ভিডিও বানানো। মাত্র 30 সেকেন্ডে যেকোনো ট্রেন্ড গানে নাচ করে ভাইরাল হন বহুজন। আর এই গানের তালিকায় স্থান পায় বহু পুরনো, নতুন বিভিন্ন ধরনের গান। নেটিজেনরাও চুটিয়ে উপভোগ করেন ভিডিওগুলি। সম্প্রতি তেমনই একটি ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ার দরবারে। ফেসবুক, ইনস্ট্রগ্রাম, টুইটার প্রভৃতি প্লার্টফর্মে এই শর্ট ভিডিও গুলি দেখতে পাওয়া যায়।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি শেয়ার করা হয়েছে টুইটার থেকে। ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনজন যুবতীকে নাচ করতে। নাচ করা সোশ্যাল মিডিয়ায় কমন বিষয়বস্তু হলেও এই তিনজন যুবতী নাচের স্টাইল আলাদা করে নজর কেড়েছে নেটিজেনদের। তাদের একটি হিন্দি গানের সাথে নাচ করতে দেখা গেছে। তাদের নাচের মুভস্,কোমরের হিল্লোল, এক্সপ্রেশনে বুদ হয়েছেন নেটিজেনরা ।

ভিডিওটিতে তাদের তিনজনকে দেখা গেছে কালো রঙের সিক্যুয়েন্স শিফন শাড়িতে। ভিডিওটি টুইটারে “স্পার্টাকাস” নামক প্রোফাইল থেকে শেয়ার করা হয়েছে। তবে এই তিন যুবতীর নাচ বেশ ভালোভাবেই উপভোগ করেছেন নেটিজেনরা। তাদের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটবাসী। নানা ধরনের প্রশংসিত কমেন্টে ভরে গেছে কমেন্ট বক্স। অনেকে আবার তাদের সুন্দরতারও প্রশংসাও করেছেন। সব মিলিয়ে ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল।