×
Jannah Theme License is not validated, Go to the theme options page to validate the license, You need a single license for each domain name.

বরসো রে মেঘা, প্রকাশ্যে রাস্তায় ঐশ্বর্য রাইয়ের গানে তুমুল নাচ তিন সুন্দরী কন্যার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সম্প্রতি ‘বরসো রে’ গানের সাথে নেচে সোশ্যাল মিডিয়ায় তাক লাগালেন তিন যুবতী। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরা কতখানি সহজ একটি বিষয় হয়ে উঠেছে তা আমাদের কারোই অজানা নয়। কারো যদি সত্যিকারের প্রতিভা থাকে তাহলে খুব সহজেই সেটির মাধ্যমে নিজস্ব পরিচিতি তৈরি করা সম্ভব।

ইতিমধ্যেই আমাদের সামনে এমন অনেক শিল্পীরা উঠে এসেছেন যারা তাদের নাচ-গান থেকে শুরু করে অন্যান্য প্রতিভার মাধ্যমে জনপ্রিয় হয়েছেন। সেরকমই একটি ইউটিউব চ্যানেল হলো ‘ওয়ান স্টপ ড্যান্স’। ইতিমধ্যেই সেখানে সাবস্ক্রাইবারের সংখ্যা ৬ লাখেরও বেশি। সম্প্রতি পুরনো একটি ভিডিওর মাধ্যমে ওই যুবতীরা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন।

যেখানে তাদের শ্রেয়া ঘোষালের(Shreya Ghoshal) গাওয়া গান ‘বরসো রে’তে নাচতে দেখা গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সবুজ গাছপালায় ঘেরা রাস্তার মধ্যে নাচছেন তারা। যখন তাদের পরনে ছিল গোলাপী রঙের কুর্তি,সাদা ওড়না ও সাদা পাটিয়ালা প্যান্ট। হালকা সাজেই তাদের দেখা দিয়েছে। যুবতীদের এক্সপ্রেশন এবং নাচের স্টেপ রীতিমতো মুগ্ধ করেছে সকলকে।

এছাড়া নানান রকম প্রশংসাসূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন তারা। ইতিমধ্যেই ভিডিওটিতে ভিউর সংখ্যা ৯.৪ মিলিয়নেরও বেশি। তবে শুধু এই ভিডিও নয় তাদের চ্যানেল থেকে এরকম নানান নাচের ভিডিও আমাদের সামনে উঠে এসেছে। সেগুলিও সমান জনপ্রিয়তা পেয়েছে নেট দুনিয়ায়।