×

Don’t Touch Me, খোলা আকাশের নীচে দুর্দান্ত শরীরী হিল্লোলে অসাধারণ নাচ তিন সুন্দরী যুবতীর, নেটমহলে ব্যাপক ভাইরাল ভিডিও

2006 সালে মুক্তিপ্রাপ্ত “ধুম টু” এর বিখ্যাত “ডোন্ট টাচ মি” গানে ঐশ্বর্য-বিপাশার মারকাটারি নাচের কথা কার না মনে নেই! মাঝে অনেক বছর পেরিয়ে গেলেও এখনো সেই গান সোশ্যাল মিডিয়ার পাতায় অমলিন। আর এইবার ঐশ্বর্য বিপাশা জুটিকে টেক্কা দিতে উক্ত জনপ্রিয় এই হিন্দি গানে নাচ করে ভাইরাল হলেন স্বল্প বসনা তিন যুবতী!

“beatsofmuzic” নামক ইনস্টাগ্রাম পেজ থেকে পোস্ট করা একটি রিল ভিডিওতে তিন যুবতীকে “ডোন্ট টাচ মি” গানের তালে তাল মিলিয়ে নাচ করতে দেখা গিয়েছে। তাদের প্রত্যেকের পরনে ছিল গোলাপি স্লিভলেস টপ, কালো রঙের জিন্স এবং হোয়াইট স্নিকারস। গানটির প্রতিটি বিটেই তাদের অসাধারণ বডি মুভমেন্ট দেখে রীতিমতো পাগল হয়েছেন নেটিজেনরা।

এদিন এই 3 যুবতীর নাচের প্রত্যেকটি ডান্স স্টেপ বুঝিয়ে দিয়েছে তারা নায়িকাদের থেকে কোন অংশেই কম যান না। সাথে নৃত্যকলায় যে তারা যথেষ্ট প্রশিক্ষিত এর প্রমাণও পাওয়া গিয়েছে ভিডিওটি থেকে। তাদের কোমরের ঝলকে পাগল হয়েছে পুরুষ হৃদয়, তাই ভিডিওটি আপলোড হওয়া মাত্রই লক্ষ লক্ষ মানুষের কাছে ইতিমধ্যে পৌঁছে গিয়েছে। ভিডিওটিতে জনপ্রিয় নৃত্যশিল্পী সোনালী ভাদুরিয়াকে লিড দিতে দেখা গিয়েছে।

পূর্বে যেখানে নিজের প্রতিভাকে তুলে ধরার জন্য দিতে হতো অডিশনের লম্বা লাইন সেখানে ঘরে বসেই মুঠোফোনের দৌলতে এক ক্লিকেই মানুষ নিজের প্রতিভাকে পৌঁছে দিচ্ছে লক্ষ লক্ষ জনতার কাছে। নাচ, গান, আবৃত্তির মাধ্যমে রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশনের পরিণত হচ্ছে তারা এবং অনেকেই এই সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভা প্রদর্শনীকে ভর করেই আয় করছে জীবনের উপজীব্য!