×

VIDEO: রাস্তার মাঝেই অস্থির নাচে মাতল একদল অ্যান্টি, দেখে হা নেটিজেনরা

ডিজিটালাইজেশনের যুগে ধীরে ধীরে প্রতিপত্তি হারাচ্ছে টেলিভিশন এবং রেডিও আর সেই জায়গা দখল করছে সোশ্যাল মিডিয়া। সারাদিনের ব্যস্ততার ফাঁকে মানুষ মনোরঞ্জনের একটুখানি আস্বাদ খুঁজে নিতে বেছে নিচ্ছে সামাজিক মাধ্যমকেই। মুঠোফোনের বদৌলতে এক ক্লিকেই চোখের সামনে মুহুর্তের মধ্যে হাজির হচ্ছে বিনোদনের একাধিক সেগমেন্ট। তাই বর্তমানে আট থেকে আশি সকলের উপজীব্য হয়ে দাঁড়িয়েছে সামাজিক মাধ্যম।

সোশ্যাল মিডিয়াতে যে সকল এন্টারটেনমেন্ট স্কিটগুলি ভাইরাল হয় তাদের মধ্যে অন্যতম হল রিল ভিডিও। 30 সেকেন্ডের এই ভিডিওতে আপনি নিজের নাচ,গান এবং অন্যান্য প্রতিভাকে তুলে ধরতে পারবে পারেন সারা বিশ্বের সামনে এবং আপনি যদি সত্যিই প্রতিভাবান হয়ে থাকেন তবে আপনার কদর ঠিকই আপনাকে ফিরিয়ে দেবে সোশ্যাল মিডিয়া আর সেই সূত্র ধরেই সম্প্রতি একদল আন্টির ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ভাইরাল এই ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার মাঝে একদল আন্টি বাড়তে থাকা ঢোলের তালে তাল মিলিয়ে নাচতে শুরু করেন। প্রথম দিকে তাদের নাচ অত্যন্ত স্বাভাবিক মনে হলেও ধীরে ধীরে তা স্বাভাবিকত্বের মাত্রা অতিক্রম করে পৌঁছে যায় অন্য মাত্রায়। শাড়ি পরিহিতা মধ্যবয়স্কা এই আন্টিগুলি এমনভাবেই নাচ করছিলেন যেন পৃথিবীর মাধ্যাকর্ষণ শক্তি তাদের ওপর কোনোরূপভাবেই কার্যকরী নয়।

ইনস্টাগ্রামে videonation. teb নামক একটি পেজ থেকে পোস্ট করা এই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় আর হবে নাই বা কেন? চিরাচরিত গতানুগতিক ধারার বাইরে বেরিয়ে আন্টিদের এমন অস্থির নাচ দেখে রীতিমতো চক্ষুচড়কগাছে পরিণত হয়েছে দর্শকদের। তাই একাধিক সাইবারবাসি ভিডিওটিকে শেয়ার করে দেখার সুযোগ করে দিয়েছেন তাদের পরিবার পরিজনদের আর সেই কারণে ভিডিওটির লাইক ও কমেন্ট সংখ্যা বর্তমানে আকাশচুম্বী!