Advertisements

চমক চলো, লাল কালো শাড়িতে হিন্দি গানে তুমুল নাচ তিন সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisements

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই ভাইরাল হয় নাচ গানের ভিডিও। সেখানে যেমন প্রতিভার দেখা মেলে তেমনি কিছুক্ষেত্রে দেখা যায় শুধুমাত্র জনপ্রিয়তা পাওয়ার জন্য অশ্লীলভাবে ভিডিও করে পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু আদপে আসল প্রতিভাবান মানুষদের কোনো অশ্লীলতার প্রয়োজন হয় না আর এই কথায় প্রমান করে দিলেন তিন যুবতী। নাচ একটা শিল্প তার এখানে সেই শিল্পীসত্ত্বার বহিঃপ্রকাশ ঘটেছে এই তিন যুবতী হাত ধরে।

লকডাউনের সময় থেকেই দেখেছিলাম বিভিন্ন বয়সের মানুষ সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে নিজের প্রতিভাকে তুলে ধরছে। এই যেমন সোশ্যাল মিডিয়ার দরুন আমরা খুঁজে পেয়েছিলাম চাদমনি হেমব্রত ও রানু মন্ডলকে। তারা এখন এককথায় স্টার। এবারেও যারা ভাইরাল হলেন তারা খ্যাতনামা কোন নৃত্যশিল্পী বা তারকা নন বরং সাধারণ যুবতী।তবে তাদের দক্ষতা কোনো শিল্পীদের থেকে কম নয়।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে তিন যুবতী ছাম্মাক ছালো গানের তালে অসম্ভব সুন্দর দক্ষতায় নেচে চলেছেন। গানের তালে তিনজনের একসাথে নাচ দেখলেই বোঝা যাবে তারা যথেষ্ট প্রশিক্ষণপ্রাপ্ত।

শাড়ি পড়ে তিন যুবতীর এই নাচ মন কেড়ে নিয়েছে সবার। তাদের নাচের এক্সপ্রেশন দেখে মুগ্ধ হয়ে গেছেন সবাই। ইতিমধ্যে প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন পরবর্তীতে তারা যে বড় মঞ্চে জায়গা করে নেবেন এমনটাই আশা করেছেন নেটিজেনরা।

Related Articles