অফবিটভাইরাল ভিডিও

Video, রং-বেরংয়ের লেহেঙ্গায় ‘চম্মক চলো’ গানের তালে দুর্দান্ত নাচ যুবতী তিন কন্যার, ইন্টারনেটে ভিডিও ভাইরাল

বর্তমানে মার্কেট কাঁপাচ্ছে একের পর এক ট্রেন্ডিং সং। এই তালিকায় রয়েছে প্রচুর নতুন নতুন গান। আর এই গানগুলির সাথে বিভিন্ন পারফরম্যান্স করে সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যাচ্ছে একাধিক মানুষ। এই গানগুলির সাথে নানান ভঙ্গিমায় নাচ এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় হট কেক। এই সমস্ত ট্রেন্ডিং সং মূলত নতুন গান হলেও এর মধ্যে রয়েছে বেশ কিছু পুরনো দিনের গানও।

বলিউডের বেশ কিছু এমন গান রয়েছে যেগুলো আমাদের মনে চিরনতুন আর সেই গানগুলো শুনলে এখনো আপনার আপনি আমাদের কোমর দুলে ওঠে। এই গানগুলোর মধ্যে এমন একটি গান বল শাহরুখ এবং কারিনা অভিনীত ছবি Ra-one এর জনপ্রিয় গান ‘Chammakchhallo‘। এই ছবিটি বক্স অফিসে তেমন প্রভাব না খুলতে পারলে ছবির গানটি দারুণভাবে হিট।

‘Chammakchhallo‘গানটি সাথে কারিনা এবং শাহরুখের অসাধারণ পারফরম্যান্স আমাদের নজর কেড়েছিল। এবার সেই গানের সঙ্গে নেচেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হলেন তিন সুন্দরী তরুণী। তিন সুন্দরী যুবতীর পরনে ছিল ঘাগরা চোলি। একেবারে কারিনা কাপুরের স্টাইলে নাচতে দেখা গেল তিন যুবতীকে সঙ্গে ছিল Signature step। রাস্তার মধ্যে শরীরী হিল্লোল তুলে নাচলেন তিন যুবতী। তিন যুবতীর নাচ দেখে মন্ত্র মুগ্ধ হয়েছেন সোশ্যাল মিডিয়াবাসীরা। ইনস্টাগ্রামে _Bad_girl নামক একটি প্রোফাইল থেকে শেয়ার হয়েছে এই ভিডিওটি। ইতিমধ্যে কয়েক হাজার মানুষ ভিডিওটিকে পছন্দ করেছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন মানুষের প্রতিভা ছড়িয়ে পড়ছে বিশ্বের নানা প্রান্তে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা মেলে বিভিন্ন ভিডিও।এক মুঠোফোন আর ইন্টারনেটের দৌলতে বাড়িতে বসেই গোটা বিশ্ব দেখতে চাই আমরা। আর সেখানেই আমাদের চোখের সামনে উঠে আসে এসব ভিডিওগুলি। ভিডিওগুলিতে কখনো মানুষ নাচ করে আবার কখনো গান গেয়ে নিজেদের প্রতিভা তুলে ধরেন সবার সামনে। রাতারাতি হয়ে যান স্টার।

Related Articles