×

VIDEO: বিশালাকার সাপকে পায়ে জড়িয়ে নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন দুঃসাহসী এই মেয়ে, এরপর যা ঘটল… দেখুন ভিডিও

সাপ, এই নামটা শুনলেই শিউরে ওঠে যে কেউ আর তা যদিও হয় অজগর সাপ তাহলে সামনে দেখা তো দূরে থাক টিভির চ্যানেলে দেখলেও ভয় পেতে হয়। আর এমন বিশালাকার অজগর সাপই যদি হঠাৎ উপস্থিত হয় চোখের সামনে! নিশ্চয়ই হাত পা অবশ হয়ে যাবে কিংবা ভয়ে চিৎকার করে উঠবেন? কিন্তু সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেইখানে এক অজগর সাপ উপস্থিত হয়েছে এক মহিলার সামনে শুধুই তাই নয় তাকে রীতিমত পেঁচিয়ে নিয়েছে। কিন্তু তারপর ওই মহিলা যা করেছে তা জানলে রীতিমত চক্ষু চড়ক গাছ হবে। ভাবছেন তো কি পরিণতি হল শেষ পর্যন্ত ওই মহিলার! তাহলে পড়ুন বিস্তারিত।

অজগর সাপ সাধারণত কিন্তু উপদ্রবহীন পরিবেশে থাকতে পছন্দ করে যে কারণে তারা লোকালয় থেকে দূরে জঙ্গলে গভীরে বসবাস করে। কিন্তু যখন তাদের আবাস ঝুঁকির মুখে থাকে বা খাবারের সংকট দেখা যায় তখন তারা চলে আসে লোকালয়ে। এই ঘটনার ক্ষেত্রেও হয়তো এমনটাই ঘটেছিল‌।

বর্তমানে ভাইরাল হয়ে চলা এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি বড় অজগর সাপ কোনোক্রমে ঢুকে পড়েছে একটি শপিং মলে। এক মহিলা সেসময় শপিংমলে গিয়েছিলেন শপিং করার জন্য। আর সেই মহিলার পা ওই সাপ নিজের দেহ পাক খায়িয়ে জড়িয়ে নেয়। কিন্তু অদ্ভুত ব্যাপার ওই মেয়েটি কোনোভাবেই চিৎকার করেনি বা ভয় পায়নি বরং সাহসের সাথে আস্তে করে তার পা থেকে অজগর সাপটিকে সরিয়ে দিয়েছে।

যদিও ভিডিও শেষে দেখা যায় ওই অজগর সাপ ওই মহিলার জুতো টেনে নিয়েছে। তবে নিজের বুদ্ধিমত্তা ও সাহসিকতার কারণে কোনমতে মেয়েটি সাপের থেকে রক্ষা পেয়ে যায়। এমন গা শিউরে ওঠার ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়া জুড়ে।