অফবিটভাইরাল ভিডিও

ট্রেনের মধ্যে ‘তু মিলে, দিল খিলে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচলেন এক ‘বৃহন্নলা’, প্রশংসার ঝড় উঠল নেটদুনিয়ায়

সম্প্রতি এক বৃহন্নলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বর্তমানে’বৃহন্নলা’দের সামাজিক অবস্থা ভালো নয়। খুব কষ্ট করে তাঁদের দিনযাপন করতে হচ্ছে। ‘বৃহন্নলা’-রা ইদানিং কোনো সামাজিক অনুষ্ঠানে সেভাবে ডাক পান না। কোনো সদ্যোজাতের সন্ধান পেয়ে তাঁর বাড়িতে গিয়ে টাকা উপার্জন করতে হয় তাঁদের। তবে সেখান থেকেও খুব একটা উপার্জন হয় না তাঁদের। এদের অন্য কোনো জীবিকার রাস্তা না থাকায় অনেকেই ভিক্ষাবৃত্তি অবলম্বন করতে বাধ্য হয়েছে। তবে এই ভিক্ষার কাজ করতে গিয়েও অনেকসময় অপমানিত হতে হচ্ছে তাঁদের।

তবে সম্প্রতি এক বৃহন্নলার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক বৃহন্নলা রেলের মহিলা কামরায় বলিউডের জনপ্রিয় হিন্দি গান ‘তু মিলে, দিল খিলে’-এর সাথে অপূর্ব নাচ পরিবেশন করে সকলকে অবাক করে দিয়েছেন। মহিলা কামরায় তাঁর এই নাচের ভিডিও অন্য মহিলা যাত্রীদের মধ্যে কেউ ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দিয়েছেন। শেয়ার করা মাত্রই ভিডিওটি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

এই বৃহন্নলার নাম বা পরিচয় সম্পর্কে কিছুই জানা যায়নি। কোন ট্রেনে এবং কোন জায়গাতে এই ভিডিওটি করা হয়েছে সে সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে ‘বৃহন্নলা’র নাচ দেখে অনায়াসেই বোঝা যাচ্ছে, তিনি যথেষ্ট ট্রেইনড ডান্সার। আর তার এই নাচ দেখে মুগ্ধ হয়েছেন ট্রেনের যাত্রীরা। শুধু ট্রেনের যাত্রীরাই নয়, মুগ্ধ হয়েছে নেটিজেনরাও।

Tags

Related Articles

Close