অফবিটভাইরাল ভিডিও

দুরন্ত গতির ট্রেন থেকে সপাটে আছাড় খেয়ে চিৎপটাং যুবতী, তারপর যা হল, দেখুন ভাইরাল ভিডিও

একেই বলে কান ঘেঁষে মৃত্যু থেকে রক্ষা পাওয়া। কথায় বলে রাখে হরি তো মারে কে- আর এই প্রবাদ বাক্যই যেন সত্যি হলো। বিপদ কিভাবে আসে তা বলা যায়না কিন্তু কখনো দেখা যায় কিছু মুহুর্তের জন্য রক্ষা পেয়ে যায় অনেকে।

বর্তমানে মানুষের হাতে যেন এক সেকেন্ড ধৈর্য্য ধরার সময় নেই, সবসময় ব্যস্ততা। সব জায়গাতেই যাতায়াতের জন্য হুড়োহুড়ি পরে যায়। আর যার ফলে কখনো মানুষের অসচেতনতার কারণেই ঘটে যায় দুর্ঘটনা। বিশেষত প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসে বিভিন্ন রেল দুর্ঘটনার খবর। এবার এরকম এক রেলস্টেশ এর ঘটনা সামনে এসছে। আমাদের পথে ঘাটে চলার সময় যে কতটা ধৈর্য্য রেখে সতর্কতা সাথে চলা উচিত, চোখ কান খোলা রাখা উচিত তাই শিক্ষা দিল এই ঘটনাটি।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ট্রেন প্লাটফর্মে এ এসে দাঁড়িয়েছে। যাত্রীরা ট্রেন থেকে নামতে শুরু করেছে। সেই মুহূর্তেই এক মহিলা ট্রেন থেকে প্লাটফর্মে নামতে গিয়ে স্লিপ খেয়ে পড়ে যান। আর প্লাটফর্ম আর সিড়ির মধ্যবর্তী অংশে আটকে পড়েন তিনি। এই অসতর্কতার জন্য ঘটে যেতে পারত বড় ধরনের দুর্ঘটনা কিন্তু সেই মুহূর্তেই প্ল্যাটফর্মের লোকেরা ছুটে এসে তাকে উদ্ধার করেন। টেনে বের করে প্লাটফর্মে নিয়ে আসেন।

এই হাড় হিম করা মুহূর্ত উপস্থিত কোন ব্যক্তি ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যা এখন ভাইরাল। এই ঘটনা থেকে আমাদের প্রত্যেককে সাবধান ও সতর্ক হওয়া প্রয়োজন।