অফবিটভাইরাল ভিডিও

গভীর সমুদ্রে দৈত্যাকার হাঙ্গরের পিঠে ঝাঁপ দিল যুবক, ভাইরাল রোমহর্ষক মুহূর্তের ভিডিও

এই হাঙ্গরের পিঠে চড়ে সমুদ্র সফর করেছেন এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি ঘটনা।

সমুদ্র সফর করতে গিয়ে প্রত্যেকেরই নজরে আসে বিরাটাকার হাঙ্গর কিংবা তিমি মাছের। সব রকমের সতর্কতা অবলম্বন করেই জাহাজে সফর করেন মানুষেরা। এই দানবদের দেখে ভয় পেয়েছেন সকলেই। কি বিশাল চেহারা, দৈত্যের মত মুখ। কিন্তু জানেন কি? এই হাঙ্গরের পিঠে চড়ে সমুদ্র সফর করেছেন এক ব্যক্তি। শুনতে অবাক লাগলেও এটাই সত্যি ঘটনা। এই ঘটনার একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এবার পুরো বিষয়টা পরিষ্কার করে বলা যাক। সমুদ্রের মধ্যে ভেসে বেড়াচ্ছে হোয়েল সার্ক। আর সমুদ্রে ভাসমান একটি নৌকো থেকে ওই দৈত্যাকার হাঙরটির পিঠ লক্ষ্য করে ঝাঁপ দিলেন এক ব্যক্তি। হাঙরটির পিঠের উপর পড়েই তিনি জাপটে ধরেন হাঙ্গরের ডানা। ব্যস, তারপর ওইভাবেই হাঙরের পিঠে চড়ে সমুদ্রে ঘুরে বেড়ান তিনি। ওই ভয়ডরহীন ব্যক্তির বন্দুরা যাঁরা ওই নৌকায় ছিলেন, তাঁরাই গোটা ঘটনার ভিডিও করেছেন। ভিডিওতে পুরো বিষয়টা দেখা গেছে।

ওই ব্যক্তির বন্ধুরাও সাংঘাতিক উত্তেজিত ছিলেন। এক বন্ধু চিৎকার করে বলছেন, “সাবধান! এটা কিন্তু তোমাকে খেয়ে নিতে পারে।” কিন্তু তবুও দমেননি ওই ব্যক্তি। জানা গেছে, জাকি আল-সাবাহ নামের ওই ব্যক্তি সৌদি আরবের বন্দর শহর ইয়ানবুর কাছে সমুদ্রের মধ্যে ওই দুঃসাহসিক অভিযান করেন। এই ভিডিও দেখে মানুষজন অবাক হয়েছেন। অনেকেই তাঁর এই কাজের প্রশংসা করেছেন। যদিও কেউ কেউ আবার এই কাজের সমালোচনা করেছেন। দেখুন সেই ভিডিও-

দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close