অফবিটভাইরাল ভিডিও

রিয়েল হিরো, একটি শিশুর প্রাণ বাঁচাতে চলন্ত বাইক থেকে ঝাঁপ মারল যুবক, দেখুন ভিডিও

বর্তমানে কেউ বিপদে পড়লে তাকে ফেলে চলে যাওয়া বা অমানবিকতার ভিডিওগুলো যখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তখন অন্ধকারের মধ্যে আলোর দেখা মিললো। না এখনো মানুষের মানবিকতা শেষ হয়ে যায়নি। এই ধরনের মানুষ যেমন আছে সে রকমেই মুদ্রার অপর পিঠ এর মত এমন মানুষও আছে যাদের মধ্যে মানবিকতা বর্তমান। যারা অন্যের বিপদে ঝাপিয়ে পড়তে পারে।

রাস্তায় সিসিটিভি ক্যামেরায় উঠে আসা একটি ভিডিও ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে‌। প্রথমে এটি মোমেন্টো ভাইরাল নামে ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি ঢালু রাস্তা দিয়ে ওয়াকার সমেত এক শিশু দ্রুত গড়িয়ে চলে যাচ্ছে। সেখানে রাস্তার ধারে একটি উচু অংশে বাচ্চাটি ঢাক্কাও খায় কিন্তু তারপরেও ওয়াকার থামেনি। পিছন থেকে বাচ্চাটির মা ছুটে এলেও ওয়াকারটিকে থামাতে পারছিলেন না।

ঠিক সেই সময়ে ওই ঢালু রাস্তাটির সাথে আড়াআড়িভাবে চলে যাওয়া রাস্তা দিয়ে এক বাইক আরোহী যাচ্ছিলেন। তিনি শিশুটিকে গড়িয়ে যেতে দেখতেই বাইক ফেলে শিশুটিকে বাঁচানোর উদ্দেশ্যে ছুটে যান। কিছুক্ষন দৌড়ানোর পর ওয়াকারটিকে ধরে ফেলতে সক্ষম হন তিনি এবং তারপর কোলে তুলে নেন শিশুটিকে।

ওই যুবক যদি ঠিক মুহূর্তে এসে বাইক থেকে ঝাঁপ না দিয়ে শিশুটিকে বাঁচাতে ছুটতেন তবে বড় অঘটন হয়ে যেতে পারত। একমাত্র যুবকটির তৎপরতায় বড় বিপদের হাত থেকে রক্ষা পেল বাচ্চাটি।

Tags

Related Articles

Close