অফবিটভাইরাল ভিডিও

চলন্ত গাড়িকে থামিয়ে দিলো বিশাল বড় পাইথন, দেখুন ভাইরাল ভিডিও

অ এ অজগর আসছে তেড়ে আমটি আমি খাবো পেড়ে- ঠিক এই ছড়া থেকেই অজগরের সাথে আমাদের পরিচয়। তখন থেকেই আমরা এইটুকু বুঝেছিলাম এই প্রানীটি ভীষন ভয়ঙ্কর, এর কাছে গেলে কোনো মানুষ রক্ষা পাবেনা। টিভির পর্দা হোক বা আনাকোন্ডার মতো সিনেমাই তার ভয়াল রূপের সাথে পরিচিত হয়েছি অনেকবার। কিন্তু হঠাৎ করে রাস্তার মাঝে যদি সাক্ষাৎকার হয়!! যেমন রোমাঞ্চকর অনুভূতি তেমন ভয় দুটোই আসবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে জঙ্গল ছেড়ে রাস্তার মাঝখানে চলে এসেছে এক বিশাল আকার অজগর। ঘটনাটি হিমাচল প্রদেশের সোলান জেলার। এর জেরে আতঙ্ক ছড়িয়ে পড়েছে স্থানীয়দের মধ্যে।

খুব বেশি দরকার না পড়লে কেউ গাড়ি থামানো না এই পথে। কারণ এই রাস্তায় সেরকম যানজট বা ঘরবাড়ি দোকান কোনটাই নেই। ফাকাই থাকে রাস্তা আর রাস্তার পাশে জঙ্গল। কোনো এক ব্যক্তি গাড়ি নিয়ে যাওয়ার সময় থমকে যান অজগরের পারপারের দৃশ্য দেখে। তারপর তিনিই সেই ভিডিওটি তুলে নেন। এরপর সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেন সেটি। ভিডিওতে দেখা যাচ্ছে সাপটি রাস্তার একধার থেকে বেরিয়ে রাস্তা পেরিয়ে অন্য দিকে চলে যাচ্ছে। তবে কাউকে কোন রকম হামলা করেনি এই অজগর। দেখুন ভিডিও-

Tags

Related Articles

Close