×

ধন্যি মেয়ে, নিজের ডিম্বাণু দিয়ে বাবাকে পিতৃত্বের স্বাদ দিলেন বছর একুশের তরুণী

সব সময় যে ভালোবাসার সম্পর্ক একজন ছেলে ও একজন মেয়ের মধ্যে গড়ে উঠবে এরকম কোনও মানে নেই। কারণ একজন মেয়ে একজন মেয়ের প্রতি একজন ছেলে একজন ছেলের প্রতি আকৃষ্ট হতেই পারে। তাদের মতে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠতে পারে। যদিও আমাদের সমাজ এই ধরনের সম্পর্ক গুলোকে বিশেষ নাম দিয়ে থাকে।

যেরকম একটি ছেলের সঙ্গে একটি ছেলের ভালোবাসার সম্পর্ক থাকলে তাকে বলা হয় গে। তবে কে বলেছে যে গে হলে সে সন্তানের জন্ম দিতে পারবে না? এবার নিজের ডিম্বাণু দিয়ে পিতৃত্বের স্বাদ দিলেন বাবা ও প্রাক্তন বয়ফ্রেন্ডকে। নিশ্চয়ই ঘটনা শুনে অবাক হচ্ছেন অবাক হলেও সত্যি।

কারণ এই ঘটনা ইউকে’র ম্যানচেস্টারের। ব্রিটেনের প্রথম গে-বাবাদের একজন বছর ২১-র স্যাফরনের বাবা ব্যারি ড্রিউইট-বার্লো। তাঁর আবার পার্টনারের নাম স্কট হাচিনসন। স্যাফরনের বাবা গে জানতে পেরে তার বয়ফ্রেন্ড তাঁকে ছেড়ে সঙ্গী হয়ে পড়লেন গে-বাবার। আর সেই পুরুষযুগলকেই পিতৃত্বের স্বাদ দিতে নিজের ডিম্বাণু দিলেন বছর একুশের স্যাফরন।

কয়েকমাস আগে স্কট তাঁর মেয়ে স্যাফরনের সঙ্গে ‘ডেট’-এ গিয়েছিলেন। অন্যদিকে অগস্টে ব্যারি ও স্কট একসঙ্গে ছুটি কাটাচ্ছিলেন। তখনই তাঁরা পরস্পরের প্রতি আকৃষ্ট হন। অবশেষে তারা কন্যাসন্তান প্রাপ্তির মধ্যে সম্পর্ক সম্পূর্ণ করেন। ব্যারি ও স্কট একটি ফুটফুটে মেয়ের বাবা-মা হয়েছেন। মেয়ের নাম রেখেছেন ভ্যালেনটিনা। স্যাফরন কিন্তু নিজেও ব্যারির সারোগেটেড চাইল্ড।