×

VIDEO: মহিলার শরীর থেকে আত্মা বেরিয়ে এল, তারপর ভয়ানক হাসি! ঝড়ের গতিতে ভাইরাল ভূতুরে ভিডিও

ভারতীয় সমাজ সংস্কৃতিতে যুগ যুগ ধরে চলে আসছে তন্ত্র সাধনা। পুরাণে কথিত আছে বহু মানুষ তন্ত্র সাধনার মাধ্যমে সিদ্ধিলাভ করেছিলেন এই কথা। তবে বাস্তবিক ক্ষেত্রের কোন প্রমাণ না মিললেও এখনো পর্যন্ত বহু মানুষ বিশ্বাস রাখেন তন্ত্র সাধনায়। শুধু তাই নয় অনেকেই তন্ত্র সাধনার মাধ্যমে নিজেদের জীবনের দুঃখ-দুর্দশা দূর করতে চান। তবে আজও বহু মানুষের কাছে এই তন্ত্রসাধনা বাস্তবিক ভিত্তিহীন।

তবে সম্প্রতি সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে উঠে এসেছে তন্ত্রসাধনার এক অদ্ভুত প্রমাণ যা দেখে রীতিমতো চোখ কপালে ওঠার জোগার নেটিজেনদের। ভিডিওটি দেখে প্রথমে বিশ্বাস না করলেও পরে অবশ্য দর্শকেরা হতভম্ব হয়ে গিয়েছেন। কি ছিল সেই ভিডিওতে? আসুন জেনে নেওয়া যাক! “ঘন্টা” নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা এই ভিডিওটি দেখেলে আপনারও শিরদাঁড়া দিয়ে হিমশীতল আবহ বইতে বাধ্য।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি মহিলা ঘরের মেঝেতে শুয়ে রয়েছেন কিন্তু পরক্ষনেই ঘটে সেই হাড়হিম করা ঘটনা। দেখা যায় মেঝেতে শয়নরত মহিলার দেহ থেকে মহিলাটির আত্মা উঠে আসে এবং ক্যামেরার সামনে হাসতে থাকে। যথারীতি ভিডিওটি দেখা মাত্রই নেটিজেনদের একাংশ অবাক হয়ে গিয়েছেন। তবে প্রথমে চমকে গেলেও পরে ধাতস্থ হয়ে পুরোটাই যে প্রযুক্তির কারসাজি একথা বোধগম্য হয়েছে তাদের।

ভাইরাল হওয়া ভিডিওটির ভিউজ সংখ্যা 2.2 মিলিয়ন। সাথে কমেন্ট বক্সে নানান মজার মন্তব্যর পাশাপাশি কিছু সংখ্যক ক্ষুব্দ নেটাগরিকরা নিজেদের মন্তব্যের মাধ্যমে ভৎসনা জানিয়েছেন ভিডিও ক্রিয়েটারকে। আদতে 7.8 মিলিয়ন ফলোয়ারযুক্ত এই ইনস্টাগ্রাম পেজটিতে সচারাচার মজার ভিডিওটি পোস্ট করা হয়ে থাকে,তাই বেশিরভাগ দর্শকেরা ভিডিওটিকে মজার ছলেই গ্রহণ করেছেন। বর্তমানে প্রায় 86 হাজারেরও বেশি মানুষ ভিডিওটিকে পছন্দ করেছেন!

Related Articles