অফবিটভাইরাল ভিডিও

মাঝ আকাশে যাত্রীবাহী বিমানের ওপর আছড়ে পড়ছে ভয়ংকর ব্জ্রপাত, দেখুন ভাইরাল ভিডিও

Advertisement

আকাশে ঘন কালো মেঘ, মেঘের অবস্থা বেশ খারাপ তারমধ্যেই যুক্তরাষ্ট্রের হিথরো বিমানবন্দরের নামছিল একটি বিমান। কিন্তু ওই যাত্রীবাহী বিমানটি যখন মধ্য গগনে তখনই শুরু হয় ঝড় আর প্রবল বাতাস। নিমেষের মধ্যে তাতে আছড়ে পড়ে কয়েক কোটি ভোল্টের বজ্রপাত। একটি নয় পরপর তিনটি। বিদ্যুতের ভয়াবহ ঝলকানিতে মনে হতে পারে এই বুঝি ভস্ম হয়ে গেল। এমনই এক ভয়াবহ দৃশ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

বিমানযাত্রার সময় বহু ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে হয় বিমানচালক ও যাত্রীদের। মাঝ আকাশে বিমান কোন ভয়াবহ পরিস্থিতিতে পড়েছে এমন নজিরও আছে। এই ঘটনাটি দেখলেও এরকম হাড়হিম হয়ে যেতে পারে।

ভিডিওতে দেখা যাচ্ছে মেঘাচ্ছন্ন আকাশে একটি বিমান যখন নেমে আসছে তখনই কিছু মুহূর্তের জন্য গোটা আকাশ আলোয় ভরে উঠলো। বিদ্যুতের তিনটি রেখা বিমানটিকে ছুঁয়ে গেল। এই ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতেই রীতিমতো ভীত ও অবাক হয়ে পড়েছেন নেটিজেনরা। বিমানবন্দরের কাছে একটি বহুতল থেকে কোন ব্যক্তি এই ভিডিওটি করেন, তারপর সেটা সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায়।

তবে আশঙ্কা কেটে যায় কিছুক্ষণের মধ্যেই কারণ বজ্রপাতের তিনটি রেখা বিমানটিকে স্পর্শ করলেও কোনরকম ক্ষতি হয়নি। আসলে বিমান গুলি এমনভাবেই তৈরি করা হয় যাতে বজ্রপাত হলেও কোন ক্ষতি হয় না। এর বাইরের দিকে এমন এক আবরণ থাকে যা এই ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা করে। এরপর শেষ পর্যন্ত বিমানটিকে স্বাভাবিকভাবেই অবতরণ করতে দেখা যায়।

Tags

Related Articles

Close