অফবিটভাইরাল ভিডিও

তাল সে তাল মিলা, দুধসাদা লেহেঙ্গা পরে সবুজ ঘেরা মাঠে অসাধারণ নৃত্য পরিবেশন দুই সুন্দরী কন্যা, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

“ডোলারে”, ‘নিম্বুরা’, ,কাজরা রে’, এই গানগুলো শুনলেই চোখের সামনে ভেসে আসে ঐশ্বর্যের (Aishwarya) প্রাণবন্ত নাচ গুলির কথা। বছরের পর বছর পেরিয়েছে নতুন গানে ভরে উঠেছে বলিউড তারপরেও এই গানগুলি, তার দৃশ‍্য ভোলেনি দর্শক। আসলে ঐশ্বর্য রাই বচ্চন( Aishwarya Rai Bachhan) মানেই বলিউডের স্তম্ভ, একাধিক ছবিতে উঠে এসেছে তার অভিনয় দক্ষতা কখনো আবার নাচের গুণ।

এমনই এক জনপ্রিয় ছবি তাল (Taal), যেখানে প্রকৃতিকন‍্যা রূপে ধরা দিয়েছিলেন ঐশ্বর্য। ছবিতে “তাল সে তাল মিলা” গানে তার লাস‍্যময়ী রূপ নিশ্চই মনে আছে! এবার এই জনপ্রিয় গানের তালে অসাধারণ পারফরম্যান্স করে সকলের নজর কাড়লেন দুই যুবতী। ছবিতে বৃষ্টিতে ভিজে মনোরম প্রকৃতির মধ‍্যে ছন্দ মেলাতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে এখানে সেই প্রাকৃতিক দৃশ‍্যের মোটেও ঘারতি ঘটেনি।

ভাইরাল এই ভিডিওতে দুই যুবতী নাচ যেমন মন ছুঁয়েছে তেমনি মন ছুঁয়েছে তাদের উপস্থাপনা। সবুজে ঘেরা মাঠে, গ্রাম্য মেঘলা আবহে তাদের নৃত্যশৈলী আলাদাই মোহময়ী একটা পরিবেশ তৈরি করেছে। তারসাথে প্রকৃতির সাথে সামঞ্জস্য রেখে তারা দুধ সাদা পোশাকে হয়ে উঠেছেন স্নিগ্ধ। গোটা ভিডিও জুড়ে তাদের অনবদ্য ডান্স পারফরম্যান্স, নাচের ভঙ্গিমা, প্রাণবন্ত ভঙ্গি আর তারসাথেই যেভাবে নাচের সাথে প্রকৃতির মেলবন্ধন ঘটেছে তার সৌন্দর্য বর্ণণাতীত।

এই জনপ্রিয় গানে Debolina Nandy আর Priti Biswas এই দুই দক্ষ নৃত্যশিল্পীর নাচের ভিডিও মনোগ্রাহী হয়ে উঠেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। Debolina Nandy Production নামের একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে এই ভিডিও যা এই মুহূর্তে ভাইরাল।

Related Articles