অফবিটখেলানিউজভাইরাল ভিডিও

শচীন ও সৌরভের মধ্যে হওয়া মজার স্মৃতি, শেয়ার করে দাদা, মুহূর্তে ভাইরাল ভিডিও

মাঠের ভিতরে তাদের রসায়ন অজানা নয় 22 গজের বিপক্ষে বহু বোলারের রাতের ঘুম কেড়ে নিতো তাদের পার্টনারশিপ। আজ এতদিন বাদে ও মাঠের বাইরে ও বন্ধুত্ব অটুট সৌরভ গঙ্গোপাধ্যায় ও শচীন টেন্ডুলকারের। তাদের সম্পর্ক সেই অনূর্ধ্ব 15 ক্রিকেটের দিন থেকে। বাসু পরাঞ্জপের শিবির এই প্রথম দেখা হয়েছিল তাদের। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেই মধুর স্মৃতি লেনে পাড়ি দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

সেই সাক্ষাৎকারে তার বন্ধুর বাড়িতে শচীনের সাথে একসাথে খাওয়ার বিষয় নিয়ে শেয়ার করলেন মজার স্মৃতি। সৌরভ জানিয়েছেন তিনি ও শচীন একবার তার বন্ধুর বাড়িতে নিমন্ত্রণ খেতে গেছিলেন। সেখানে তারা এত পরিমান কাঁকড়া খেয়েছিলেন যে টেবিলে পাহাড়প্রমান কাকড়ার খোল জমা হয়ে গেছিল। আরো একটি স্মৃতির মুহুর্ত শেয়ার করে বলেছেন একবার অস্ট্রেলিয়াকে হারিয়ে কেনিয়াতে শচীন তাকে হোটেলে নিয়ে গিয়েছিলেন। সেখানে মুরগির মাংসের নাম করে শচীন তাকে কুমিরের মাংস খাইয়েছিল।

লকডাউনের মধ্যে এর আগে শচীনও তার দীর্ঘকালের সহকর্মী সৌরভ গাঙ্গুলীর বাসভবনে একসাথে খাওয়ার একটি পুরনো ছবি শেয়ার করে লিখেছিলেন-” দাদির বাড়িতে কাটানো মজাদার সন্ধ্যা। সুস্বাদু খাবার ও উষ্ণ আতিথেয়তা।”
দুজনের মধ্যে বন্ধুত্ব যে এখনও সেই পুরনো দিনের মতোই রয়ে গেছে তারই প্রমাণ পাওয়া গেল।

পুরনো স্মৃতিচারণ ছাড়াও ওই সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলী শচীন তেন্ডুলকারের ভূয়সী প্রশংসা করেছেন। সাক্ষাতকারে তিনি বলেছেন শচীনের কাছাকাছি কেউ যেতে পারবেনা শচীনকে আপনি 100 জনের মধ্যে খুঁজে পাবেন না। শচীন সম্পর্কে আরো জানা অজানা তথ্য, তাদের পুরনো কথা তুলে ধরেছেন।

Tags

Related Articles

Close