অফবিটভাইরাল ভিডিও

VIDEO: ফের সাহসী লুকে ধরা দিলেন ‘ইনস্টাগ্রাম স্টার’ সোফিয়া সুন্দরী, মারকাটারি ফিগারে ঘুম উড়েছে পুরুষ ভক্তদের

ডিজিটালাইজেশনের দুনিয়ায় আজ আমরা সকলেই মুঠোফোনে বন্দী। সারাদিনের ব্যস্ততা থেকে একটুখানি রিফ্রেশমেন্টের কারণে হাতে তুলে নিই মোবাইল ফোন। আর তারপরেই বিনোদন দুনিয়ার নতুন সংযোজন সোশ্যাল মিডিয়ার দরবারে বিচরণ করতে থাকি আমরা সকলেই। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে আট থেকে আশি সকলেই মেতে ওঠেন বিভিন্ন বিনোদনে।

বর্তমানে ভিডিওর পাশাপাশি শর্ট ভিডিও, স্টোরি ও রিল ভিডিও ভীষণভাবে জনপ্রিয়তা পাচ্ছে। আর এই রিল ভিডিও বানাতে মেতে উঠেছেন বহু নামিদামি সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ। বিভিন্ন ট্রেন্ড সং বা পুরোনো গানের সঙ্গে রিল ভিডিও দেখতে বানাতে দেখা যায় অনেককেই। আর তারই মাঝে সম্প্রতি অভিনেত্রী সোফিয়া আনসারীর(Sofia Ansari)একটি রিল ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

বর্তমানে সোফিয়া আনসারী এক অতি পরিচিত নাম। টিকটক(Tiktok) এর মাধ্যমে এই বিনোদন জগতে প্রবেশ করলেও বর্তমানে বহু মানুষ তার ভিডিও দেখতে পছন্দ করেন। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর বর্তমানে তাকে ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে বহু ভিডিও শেয়ার করতে দেখা যায়। তার বেশিরভাগ ভিডিও হয়ে থাকে অ্যাডাল্ট শর্ট ভিডিও। আর সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। বর্তমানে তেমনই একটি রিল ভিডিও ভাইরাল হয়েছেন নেটপাড়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে সোফিয়াকে দেখা যাচ্ছে একটি লাল রঙের ডিজাইনার ড্রেসে, সাথে চশমা ও বোল্ড মেকাপে। ভিডিওটিতে তাকে রাস্তার মাঝে হেঁটে যেতে দেখা যাচ্ছে এবং বিভিন্ন পোজ দিতেও দেখা গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ার মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে। বহু লাইক, কমেন্টে ভরে গেছে পোস্টটি। অনেকে আবার তার বোল্ড লুকের প্রশংসা করেছেন। সব মিলিয়ে বর্তমানে ভিডিওটি বেশ ভাইরাল।

Related Articles