অফবিট

JOKES: ব্লাউজ কিনতে গেলেন এক মহিলা, দুর্দান্ত পরামর্শ দিলেন দোকানদার

চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী হাসি হলো শরীরের পক্ষে একটি গুরুত্বপূর্ণ প্রাকৃতিক ব্যায়াম। বিশেষত মানসিক স্বাস্থ্যের উন্নতিকরণে হাসির জুড়ি মেলা ভার। তবে রোজকার ব্যস্ততা ভরা জীবনে মানুষ হাসতে ভুলে গিয়েছে নিয়মিত। তবে হাসলে আপনার মুখমণ্ডলে যে পেশির সংকোচন প্রসারণ ঘটে তার ফলে আলাদাই লাবণ্য আসে শারীরিকভাবে। এছাড়াও হাসলে বেশকিছু হরমোন নির্গত হয় ব্রেন থেকে যা আপনার সার্বিক শারীরিক স্বাস্থ্যর উন্নতিতে বিশেষ ভূমিকা পালন করে থাকে।

তাই আজ আমরা আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে নিয়ে এসেছি বেশ কিছু মজার জোকস, যেগুলো শুনলে আপনিও অট্টহাস্যে ফেটে পড়তে বাধ্য হবেন বৈকি। তাই রোজকার ব্যস্ততা ভরা জীবন ছেড়ে ফাকে একটুকরো হাসির রসদ খুঁজে পেতে আপনাদেরকে পড়তেই হবে আজকের এই প্রতিবেদন।

1)শাড়ির দোকানে এক ভদ্রমহিলা গিয়ে জিজ্ঞেস করলেন,”খাসির মাংস সরষের তেলে ভালোমতো কষানোর পর যে রংটা আসে সেই রঙের শাড়ির সাথে কোন রংয়ের ব্লাউজ ভালো মানাবে?” প্রত্যুত্তরে দোকানদারের উত্তর ছিল,”পরোটাকে ঘি দিয়ে উল্টেপাল্টে মুচমুচে করে ভাজলে যে রংটা আসবে সেই রং এর ব্লাউজ ভালো লাগবে।”

2)সুরেশের মা অসুস্থ। তিনি তাকে হাসপাতালে নিয়ে গেলেন। উপস্থিত ডাক্তার বললেন,”আপনার মায়ের দুটো পরীক্ষা হবে।” ডাক্তারের একথা শুনে সুরেশ রীতিমতো হাউ হাউ করে কাঁদতে লাগল,”হায় ভগবান এখন কি হবে আবার মা তো নিরক্ষর।”

3)ঠাকুমাকে গীতা পড়তে দেখে নাতি মাকে জিজ্ঞেস করল,”মা ঠাকুমা কোন পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে?” উত্তরে মা বলল,”ফাইনাল ইয়ারের প্রস্তুতি নিচ্ছেন।”

4)ভাই আজকের প্রজন্মের কন্টাক্ট লিস্ট দেখলে ভয় লাগে,”মাম্মি নিউ,পাপা টু” এসব কি ভাই!

5)একবার স্বামী স্ত্রী একত্রে বেড়াতে যাচ্ছিলেন রাস্তায় এক গাধাকে দেখে উনি বললেন তোমার আত্মীয় নমস্কার করো। স্ত্রী ও কিছু কম জান না তার প্রত্যুত্তরে ছিল,”শ্বশুরমশাই নমস্কার”!

Related Articles

Back to top button