অফবিটভাইরাল ভিডিও

ছোট্ট শরীরে দুর্দান্ত অঙ্গভঙ্গি, খুদে শিল্পীদের অসাধারন বেলিড্যান্স ভাইরাল নেটদুনিয়ায়, উঠল প্রশংসার ঝড়

এই শিশুকন্যাদের শরীরী মোচড় এবং দুর্দান্ত নাচে এখন সোশ্যাল মিডিয়া কাঁপছে।

দেশ-বিদেশে এমন অনেক নৃত্যের স্টাইল রয়েছে, যা দেখলে আপনি অবাক হবেন। আমাদের দেশেই অনেক ধরণের নাচের বিভাগ রয়েছে। যার বেশিরভাগের নাম হয়তো আমাদের জানা থাকে না। কিন্তু এই নাচগুলি দেখতে আমরা প্রত্যেকেই পছন্দ করি। এরকম এক নৃত্যশৈলী হল’বেলি ডান্স’, এই শিল্প এদেশের নয় এটি পাশ্চাত্য দেশের এক নিত্য কলা বা শিল্প।

প্রধানত মরু অঞ্চলের এলাকাগুলিতে এই নাচ বেশি দেখা যায়। তবে এখন এদেশেও এই নাচ দেখা যায়। বলিউডের বেশ কিছু গানের নাচে এই বেলি ডান্সের মুভস করতে দেখা যায়। এছাড়া বিভিন্ন রিয়েলিটি শো-গুলিতে এই নাচ দেখা যায়। এই অভিনব নৃত্যশৈলীর ভক্ত সংখ্যা কম নেই। সারা বিশ্বের বহু মানুষ এই নাচ করছেন আবার এই নাচ দেখতে ভালোবাসছেন।

আর বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে এরকম বহু নাচের ভিডিও মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সেরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে বেশ কয়েকটি ছোট্ট মেয়েকে নাচ করতে দেখা যাচ্ছে। এই শিশুকন্যাদের শরীরী মোচড় এবং দুর্দান্ত নাচে এখন সোশ্যাল মিডিয়া কাঁপছে। মিউজিকের তালে তাল মিলিয়ে সুন্দর নৃত্য পরিবেশন করছে তারা সকলে।

তাদের নাচের তালে যেভাবে কোমরের ঠুমকা দিচ্ছে, তা দেখে অবাক নেটিজেনরা। এত ছোট বয়সে এরকম প্রতিভা খুব কম দেখা যায়। যথেষ্ট প্রশিক্ষন ছাড়া এই নাচ করা সম্ভব নয়। তবে বড়দেরকে খুব সহজেই টক্কর দিতে পারবে এই ছোট্ট শিশুরা। আর ইউটিউবে এই ভিডিও ঝড় তুলেছে। বহু মানুষ লাইকস ও কমেন্টস করেছেন।

দেখুন সেই ভিডিও-

Tags

Related Articles

Close