×

পরনে স্যান্ডো গেঞ্জি ও হাফ প্যান্ট, হাইওয়ে রাস্তার মাঝে DJ গানে উদ্দাম নাচ ছয় যুবকের, ব্যাপক ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে বিনোদন আজ হাতের মুঠোয়। ঘরের মধ্যে বসেই নানা জায়গার আনাচে-কানাচের নানা ভিডিও উঠে আসে নেটমাধ্যমে। সারাবিশ্ব যেন আমাদের ফোনের মধ্যে এসে গেছে। নানা জায়গায় নানা ধরনের ভিডিও উপভোগ করছি আমরা অনায়াসে। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতে নানা মানুষের প্রতিভাও উঠে আসছে। সাথে সাথে মুহূর্তের মধ্যেই ভাইরাল হচ্ছে অনেকে। নাচ, গান, হাসিঠাট্টার নানা ভিডিও ভাইরাল হতে দেখা যাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি নাচের ভিডিও। তবে ভিডিওটি শুধুমাত্র নাচ দিয়ে মন জয় করে নিল নেটিজেনদের তা নয়, ভিডিওটিতে নেটিজেনরা খুঁজে পেয়েছেন হাসির খোরাকও। ভিডিওটিতে 6 টি ছেলের নাচের ভঙ্গিমা নজর কেড়েছে নেটিজেনদের। আর সোশ্যাল মিডিয়ার পাতায় একটু ভিন্ন ধরনের ভিডিও হলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে, এই ভিডিওটিও তার অন্যথা নয়।

ভাইরাল হওয়া ভিডিও টিতে 6 জন ছেলেকে দেখা যাচ্ছে নাচ করতে। যদিও এটি তেমন অবাক করার মতো ঘটনা নয় তবুও আসল ঘটনাটি হল তাদের নাচ করতে দেখা গেছে শুধুমাত্র স্যান্ডো গেঞ্জি এবং পাজামা প্যান্ট পরিহিত অবস্থায়। সাথে পায়ে ছিল নানা রঙের স্নিকার্স। মজার ছলে তাদের এই নাচের স্টেপ নেটবাসীদের কাছে বেশ এন্টারটেইনিং লেগেছে। যার ফলে খুব শীঘ্রই ভাইরাল হয়েছে ভিডিওটি।

ভিডিওটিতে তাদের জনপ্রিয় ডিজে গান “এসো এসো এসো এসো” তে নাচ করতে দেখা গেছে। এই ভিডিওটি “S Dance World” নামক ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওটি প্রায় তিন মাসের পুরনো হলেও ইতিমধ্যে ভিডিওটিতে ভিউজ সংখ্যা প্রায় 57 লাখ ছাড়িয়েছে। মজার ছলে তাদের এই দুর্ধর্ষ নাচ নেটিজেনরা বেশ পছন্দ করেছেন এবং অনেকে তাদের প্রশংসাও করেছেন।