সবুজ প্রকৃতির মাঝে সুপারহিট বাংলা গানে মন-মাতানো নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা

Advertisement

সোশ্যাল মিডিয়াতে এখন সবাই নতুনত্ব করতে ব্যস্ত আসলে নিজের প্রতিভা ঠিক মতো তুলে ধরতে পারলেই সবার কাছে ভাইরাল হয়ে ওঠা সম্ভব। তাইতো প্রতিনিয়তই দেখা যায় এই প্রতিযোগিতার দৌড়ে কেউ নাচ করে ভাইরাল হচ্ছেন কেউ গান করে। তবে কেবল ভাইরাল হওয়ার তাগিদ নয় নিজের প্রতিভা, শিল্পনৈপুন‍্যতাকে সকলের মাঝে ছড়িয়ে দিতে অনেকেই সোশ্যাল মিডিয়াকে মঞ্চ হিসেবে বেছে নেন।

Advertisements

এই যেমন মৌমিতা(Moumita), বর্তমানে সোশ্যাল মিডিয়ার অন‍্যতম জনপ্রিয় নৃত‍্যশিল্পী তিনি। নিজের দক্ষ নৃত্যকলার মাধ্যমেই তিনি ইতিমধ্যে খ‍্যাতির শীর্ষে চলে গেছেন। বর্তমানে তার নাচের ভিডিওগুলোর জন্য অপেক্ষা করে থাকেন অনেকে। সম্প্রতি অনুরাগীদের কথা ভেবে সোশ্যাল মিডিয়ার এই পরিচিত মুখ বাংলা গানের জবরদস্ত নেচে মন মাতিয়ে তুললো সবার।

Advertisements

এদিন তাকে দেখা গেল “বোঝেনা সে বোঝেনা” ছবির অত‍্যন্ত জনপ্রিয় “সাজনা”(Sajna) গানের তালে অসাধারণ পারফর্ম করতে। ভিডিও শুরুতেই দেখা গেল মাঠের খোলা প্রান্তরে ছুটে চলেছেন তিনি। সূর্যের আভায় উজ্জ্বল হয়ে উঠেছেন। আর তারপরেই এই গানের তালে অতি দক্ষতার সাথে নেচে ফের প্রমান করে দিয়েছেন নিজের দক্ষতা। গানের যে প্রানবন্ততা, আবেগ প্রথম প্রেমের বহিঃপ্রকাশ রয়েছে তা নিপুনভাবে নিজের নাচের মাধ্যমে তুলে ধরেছেন তিনি।

মাত্র দুদিন আগে নিজের পেজ থেকে শেয়ার করে নিয়েছেন এই ভিডিওটি যা এই মুহূর্তে ভাইরাল। প্রায়ই ৫ হাজার মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছেন তার পারফরম্যান্স তবে প্রতিদিন বাড়ছে দর্শক সংখ্যা। আপনার জন্যও রইল ভিডিওটি, দেখে নিন অসাধারণ পারফরম্যান্স।

Related Articles