×

রঙ্গিলা রে মন, সুন্দর সাজে দালান বাড়ির উঠোনে দুর্দান্ত বিহু নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসায় ভরাল নেটিজেনরা

বিশাখা অফিসিয়াল এই নামেই ইউটিউবে পরিচিত হয়ে উঠছেন বিশাখা। নিজের নৃত্য দক্ষতার মাধ্যমে আর সোশ্যাল মিডিয়ার সহযোগিতায় ইতিমধ্যে বানিয়ে নিয়েছেন লক্ষ লক্ষ ফলোয়ার্স। ইদানিং অনেকেই ইউটিউবে নিজের চ্যানেল খুলে নানা রকম ভিডিও আপলোড করেন। বিশাখাও এই পথের পথিক। নিজের চ্যানেল “Bishakha official” থেকে নানা রকম নাচের ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত নৃত্যশিল্পী হয়ে উঠেছেন তিনি।

প্রায়শয় দর্শকদের জন্য নাচের ভিডিও পোস্ট করেন তিনি সম্প্রতি ফের তার নিজের চ্যানেলে একটি নতুন নাচের ভিডিও আপলোড করেছেন বিশাখা যা এই মুহূর্তে ভাইরালের তালিকায় রয়েছে।

সম্প্রতি এই নৃত‍্যশিল্পীকে একটি ফোক গানের তালে নাচ পরিবেশন করতে দেখা গেছে। জনপ্রিয় ফোক গান “রঙ্গিলা রে মন” গানের তালে অসামান্য ভঙ্গিমায় নেচেছেন তিনি। নাচের সাথেই ছিল সাধারণ অথচ সুন্দর এক সাজসজ্জা। গ্রাম‍্য যুবতীদের মতোই শাড়ী পরে, কোমরে আচল গুজে আর খোপায় রঙিন ফুল দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন তিনি। আর সুন্দর সাজেই অপরূপ নৃত‍্য পরিবেশন করে সকলের মন জয় করে নিলেন। তার মিষ্টি হাসি থেকে শুরু করে গানের তালে প্রতিটি এক্সপ্রেশন সবটাই মুগ্ধ নয়নে দেখেছেন দর্শকরা।

আর তাই এই ভিডিওতে দর্শকসংখ‍্যা পৌঁছে গেছে ষাট হাজারে। অনেকেই কমেন্টের মাধ্যমে নৃত‍্যশিল্পীর দক্ষতার প্রশংসা করেছেন। আগামীতে তার আরো ভালো নাচ দেখার জন্য অপেক্ষায় অনুরাগীরা। আপনিও দেখে নিতে পারেন ভিডিওটি।