×

কিনে দে রেশমি চুড়ি, পিচ্চি মেয়েটির মিষ্টি নাচে মুগ্ধ নেটাগরিকরা (VIDEO)

প্রতিদিন সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হতে দেখা যায় নানা রকমের ভিডিও। নাচ, গান, হাসি, মজার ভিডিও থেকে শুরু করে নানা রকম পশুপাখির ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ার পাতায়। আবার অন্যদিকে নেটিজেনরা খুদেদের ভিডিও দেখতে বেশ পছন্দ করেন। আর তাই খুদেদের নানা কার্যকলাপ উঠে আসে এই মিডিয়ার মাধ্যমে। বিশেষ করে বাচ্চাদের নাচের নানা ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তেমনি এক খুদের নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট মেয়ের নাচ ভাইরাল হয়েছে। ভিডিওটিতে তাকে অতি জনপ্রিয় “কিনে দে রেশমি চুরি” গানে নাচ করতে দেখা গেছে। এই গানটি এককালের বহুল জনপ্রিয় একটি গান। যার জনপ্রিয়তা এখনো ক্ষুন্ন হয়নি। তবে এবার এই যুগান্তকারী গানে নাচ করে তাক লাগিয়ে দিল এই খুদে প্রতিভাবান বাচ্চাটি।

ভিডিওটিতে এই ছোট্ট বাচ্চাটিকে দেখা গেছে সাঁওতালি সাজে সেজে উঠতে। তার পরনে রয়েছে একটি কমলা রঙের ওড়না যেটিকে সে শাড়ির মতো করে পড়েছে, তার সাথে পড়েছে একটি গামছা। হাতে চুরি, কপালের টিপ ও টিকলি। তার এমন মিষ্টি সাজে মুগ্ধ নেটবাসী। তার সাজের সাথে সাথে তার নাচ ও অসাধারণ এক্সপ্রেশন নজরকে কেড়েছে নেটিজেনদের।

এই ছোট্ট প্রতিভাবান বাচ্চাটির নাম “দীপ্তি”। ভিডিওটি সে তার ইউটিউব চ্যানেল “Dipti Videos” থেকে শেয়ার করেছে। ভিডিওটি আজ থেকে প্রায় আট মাস আগে শেয়ার করা হলেও এখনও নেটিজেনদের পছন্দের তালিকার মধ্যে আছে এই ভিডিওটি। ইতিমধ্যে ভিডিওটি ভিউজ সংখ্যা প্রায় 8 লক্ষ 4 হাজার ছাড়িয়েছে। সকলে এক মিষ্টি বাচ্চাটির ভিডিওটিকে বেশ পছন্দ করেছেন। বলাবাহুল্য এই একরত্তি ছোট্ট মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ সারা নেটবাসী।

Related Articles