অফবিট

ইঁদুরের কেরামতি, চোখের পলকে ধ্বংস কোটি টাকার সম্পত্তি! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

এক ইঁদুরের জন্য এবার একটা আস্ত অফিসে আগুন লেগে যায়। যার জন্য ক্ষতি হয়েছে ১ কোটি টাকা।

Advertisement

কম বেশি প্রত্যেকের বাড়িতেই কিন্তু বাস করে গণেশের বাহন ইঁদুর। আর এই ইঁদুরের জন্য মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে। কখনও খাবার নষ্ট করে দিচ্ছে, কখন আবার দরকারি জিনিসপত্র কেটে দিচ্ছে। তবে এবার এমন এক ঘটনা ঘটেছে, যা শুনলে আপনি অবাক হবেন। এক ইঁদুরের জন্য এবার একটা আস্ত অফিসে আগুন লেগে যায়। যার জন্য ক্ষতি হয়েছে ১ কোটি টাকা। হায়দরাবাদের মুশিরবাদের একটি গাড়ির শো–রুম তথা সার্ভিস সেন্টারে এই আগুন লাগার ঘটনা ঘটে।

ওই গাড়ির শো-রুমটির নাম ‘‌মিত্রা মোটর্স’। ৮ ফেব্রুয়ারি ওই সার্ভিস সেন্টারে আগুন লাগে। যার ফলে তিনটি দামী গাড়ি পুড়ে যায়। আগুন ধরে গোটা অফিসটিতে। প্রায় ১ কোটি টাকার কাছাকাছি ক্ষতি হয়। যদিও এতদিন এই আগুন লাগার জন্য শর্ট-সার্কিটকেই দায়ী করেছিলেন ওই অফিসের মালিক। কিন্তু সম্প্রতি সামনে এসেছে এক হতবাক করা তথ্য। সেটি হল, শর্ট সার্কিট নয়, এই আগুনের জন্য দায়ী একটি ইঁদুর।

সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে সেদিনের ঘটনার পুরো বিষয়। গত ৭ ফেব্রুয়ারি ওই অফিসে পুজো হয়েছিল। তাই সেখানে একাধিক প্রদীপ রাখা ছিল। ভিডিওতে দেখা যাচ্ছে, ইঁদুরটির মুখে জলন্ত কিছু ধরা রয়েছে। আর ওই ইঁদুর সেটিকে একটি তারের সামনে রাখতেই শর্ট সার্কিট হয় এবং গোটা অফিসটিতেই আগুন লাগে। তারপরেই গোটা অফিসে আগুন লেগে যায়। আর এই আসল ঘটনার তথ্য সামনে আসতেই অবাক সকলে।

Tags

Related Articles

Close