×

রাধা তুমি সবেতেই আছো, গ্রাম্য পরিবেশে অসাধারণ অঙ্গভঙ্গিতে দুর্দান্ত নৃত্য পরিবেশন সুন্দরী যুবতীর, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়

যখন রাধা কৃষ্ণের প্রসঙ্গ ওঠে তখনই নিজের অজান্তেই মানুষ গুনগুন করে ওঠে “রাধা তুমি সবেতেই আছো”। বর্তমানে এই গানটি যে একটি ট্রেন্ডসেটার গান হয়ে উঠেছে তা বলার অপেক্ষা রাখে না। আর কয়েক দিনের অপেক্ষা, কিছুদিন পরেই জন্মাষ্টমী আর জন্মাষ্টমী মানেই কৃষ্ণের আরাধনায় মেতে উঠতে চলেছে গোটা ধরাধাম। তাই আসন্ন এই জন্মাষ্টমীর উপলক্ষে পরিচিত ও এই সামঞ্জস্যপূর্ণ গানের তালে নিয়েছি অসাধারণ পরিবেশ সৃষ্টি করলেন এই যুবতী। রাধা কৃষ্ণের এই অসাধারণ গানের তালেই নৃত্য পরিবেশন করে ভাইরাল হলেন শ্রীতমা বৈদ‍্য।

সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিনই দেখা যায় সুপ্ত প্রতিভার অসংখ্য নিদর্শন। বহু নৃত্যশিল্পী সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে নিজের নাচের প্রতিভা দেখিয়ে হয়ে উঠেছেন ভাইরাল। বেশ কিছুদিন ধরেই নিজের সুপ্ত প্রতিভা প্রদর্শন করে বারংবার শিরোনামে উঠে আসছে এমনই এক কন‍্যে।

প্রতিবারের মতো এইবারেও তার নাচ মুগ্ধ করে দিয়েছে দর্শকদের। “রাধা তুমি সবেতেই আছো শুধু ভাগ্যে নেই আমার” এখানে কৃষ্ণের মনের যে বিলাপ সেই গভীরতায় তিনি তুলে ধরেছেন নিজের নাচের মাধ্যমে। গানের তালে তার নাচের স্টেপ গুলি যেমন ছিল অসাধারণ তেমনি ছিল তার অনবদ্য এক্সপ্রেশন।

কেবল নাচই নয় রাস্তার মাঝেই নিজেকে যেভাবে মেলে ধরেছেন শ্রীতমা তাতে নাচে ছন্দ শিল্প সৌন্দর্য মিলেমিশে একাকার হয়ে গেছে। আর এই কারণেই এক ব্যক্তি কমেন্ট করেছেন “রাহুল দার গান আর তোমার নাচ এক অসাধারণ যুগলবন্দি।” তার নাচের এই ভিডিও দেখে এরকম বহু মানুষ কমেন্টে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আপনিও দেখে নিন এই অনবদ্য পারফরমেন্সটি।