অফবিটভাইরাল ভিডিও

বংশি বাজায় কে প্রাণ সখিরে, সবুজ প্রকৃতির কোলে মন-মাতানো নাচ মৌ সুন্দরীর, প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া

সুন্দর গানে দুর্দান্ত নাচের ভিডিও অনায়াসেই ভরিয়ে তোলে দর্শক মন। এর জন্য কেবল সপ্তাহান্তে টিভির রিয়েলিটি শো এর অপেক্ষা করতে হয় না বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন প্রতিভা নিজেদের প্রতিভা তুলে ধরেন এই প্লাটফর্মে যা পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। আর সেখান থেকেই কিছু প্রতিভা দর্শকদের কাছে হয়ে ওঠে মোস্ট ফেভারিট।

এমনই এক প্রতিভা মৌ (Mou),যিনি নিজের নাচের মাধ্যমে দর্শকদের মন জয় করে ফেলেছেন। মৌ এই নামটা অপরিচিত ঠেকলেও “ডান্স স্টার মৌ” (Dance star Mou) সোশ্যাল মিডিয়ারবাসীরা এই নামের সাথে অন্তত পরিচিত। অসাধারণ নৃত্যপ্রতিভার মাধ্যমে দর্শকদের চোখের মণি হয়ে উঠেছেন তিনি। তার নাচ দেখার জন্য অপেক্ষা করে থাকেন হাজার হাজার দর্শক। আর অনুরাগীদের নিরাশ করেন না তিনি প্রায়শই তাকে দেখা যায় নিত্যনতুন নাচের ভিডিও নিয়ে উপস্থিত হতে।

সম্প্রতি এইরকমই এক ফোক গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করতে দেখা গেল তাকে। “বংশি বাজায় কে প্রাণ সখিরে” এই গানের তালেই এদিন পারফর্ম করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে খোলা আকাশের নিচে সবুজের পরিবেশে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে নাচ করছেন তিনি। গানের তালে তার নাচ,এক্সপ্রেশন উপস্থাপনা সবটাই ছিল অনবদ‍্য সঙ্গে তার সাজ তাকে আরও অপূর্ব করে তুলেছিল।

মাত্র একদিন আগে ভিডিওটি নিজের পেজ থেকে শেয়ার করে নিয়েছেন এই নৃত‍্যশিল্পী। ইতিমধ্যে যা পৌঁছে গেছে কয়েক হাজার মানুষের কাছে। অনেকেই কমেন্ট করে তার নাচের প্রশংসা করেছেন। আপনার জন্যও রইল ভিডিওটি।

Related Articles