অফবিটভাইরাল ভিডিও

শ্রেয়া ঘোষালের পপুলার হিন্দি গানে দুর্দান্ত ডান্স পারফরমান্স সুন্দরী যুবতীর, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সেই গুছিয়ে শাড়ি পরা সঙ্গে বাঙালিয়ানার সাজ বা কখনো রাজকীয় সাজ কিংবা দেবদাসের পারোর ডোলা রে গানে কোমর দোলানো আবার কখনো কখনো গ্রাম‍্য তরুনীর সাজে মেতে ওঠা-ঐশ্বর্য রায়ের সাজ যেমন পুরনো হওয়ার তেমন পুরনো হওয়ার নয় তার অসাধারন নাচ।

পরম সুন্দরী, পানি পানির মতোন আইটেম সং বা সাকি সাকিতে বেলি ডান্স হালফিলে বলিউড এর এই গান-নাচগুলি মার্কেট কাপালেও 90 দশকের এই জনপ্রিয় গানগুলো কখনো পুরনো হওয়ার নয়। এরকমই ঐশ্বর্য রায়ের এক হিট ছবি গুরু। মুভির স্ক্রিনপ্লে সাথে গানগুলিও আজও পপুলার। এই ছবিতে “বারসোরে মেঘা মেঘা গানে”র তালে ঐশ্বর্য রায়ের প্রাণবন্ত নাচ মন কেড়েছিল সবার।

এবার সম্প্রতি এই গানের তালেই এক যুবতীর নাচ নজর কাড়লো। পরনে ঘাগড়া, খোলা চুল হাতে লাল রংয়ের টুকটুকে চুরি..মেঘলা আকাশকে সাক্ষী রেখে খোলা ছাদে গানের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করে মন জয় করে নিলেন এই যুবতী।

ইউটিউবে যে যুবতী নৃত্য পরিবেশন করেছেন তার নাম হলো পিয়ালী শাসমল। পিয়ালীর দুর্দান্ত উপস্থাপনা মন কেড়ে নিয়েছে সকলের। তিনি যেভাবে পুরো গানটি নিজস্ব ছন্দে নিজস্ব ডান্স ভঙ্গিমায় ফুটিয়ে তুলেছেন তা সত্যিই অনবদ্য। তবে নাচের স্টেপ নিজের মতো হলেও সিনেমার ধরনকে বদলাননি শিল্পী। বর্ষার মেঘকে সাথে নিয়েই নাচটি পরিবেশন করেছেন। আর তাইতো ইতিমধ্যে 4 লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে এই ভিডিওটি। প্রচুর মানুষ ভিডিওটি পছন্দ করেছেন‌।