অফবিটভাইরাল ভিডিও

মাটি থেকে শূন্যে লাফিয়ে দুর্দান্ত ব্যাক ফ্লিপ, ছেলেদেরও হার মানাবে সুন্দরী এই যুবতী, রইল ভিডিও

শাড়ি পরে লাগাতার ব্যাক ফ্লিপ দিয়ে চলেছে মেয়েটি… মিলছে নানান জায়গা থেকে বাহবা। প্রত্যেকের মনে একটাই প্রশ্ন শাড়ি পড়ে জিমনাস্টিক সম্ভব? মিলি সরকার, পারুল রোহাতগি- এক অনুপ্রেরণার নাম তারা। নিজেদের জিমন্যাস্ট এর প্রতিভা তুলে ধরে বহু মানুষের কাছে তারা আজ পরিচিত।

কিন্তু এবার তাদের মতোই আরো এক মেয়ের প্রতিভা সামনে এলো। অসম্ভব বলে কিছু নেই একাগ্রতা থাকলে সমস্ত অসম্ভবকে সম্ভব করা যায় আর এই কথার আপ্তবাক্যে প্রমান করে দিলেন এই মেয়েটি। ইচ্ছা থাকলে যে যে কোনো প্রতিবন্ধকতা পেরিয়ে যাওয়া যায় সেই কথায় চোখে আঙ্গুল দিয়ে প্রমান করে দিলেন তিনি। যেন রেকর্ড ভেঙে তৈরি করলেন নতুন ইতিহাস।

পারুল নামক এই 16 বছরের মেয়েটির ভিডিও তাজ্জব করে দিয়েছে সকলকে। ভিডিওতে দেখা যাচ্ছে পারুল দূর থেকে দৌড়ে তার কোচের এর হাতের উপর ভর দিয়ে আকাশে ফ্লিপ মেরে মাটিতে নেমে এসেছে মুহূর্তে। এমন কঠিন একটা জিমন্যাস্টটিকের পদ্ধতি করতে অসম্ভব প্রাক্টিস ও ফিটনেস এর প্রয়োজন।

কিন্তু এটুকু বয়সে সে যেভাবে নিজের প্রতিভা তুলে ধরেছে তা এককথায় অসম্ভব সুন্দর। মেয়েটির ভিডিওটি দেখে মুগ্ধ হয়ে গেছেন নেট নাগরিকরা। সেলিব্রিটি গ্যালারি নামক এক অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে প্রায় 25 হাজার মানুষ ভিডিওটিতে লাইক করেছেন। প্রতিনিয়ত বাড়ছে ভিউয়ার্স সংখ্যা।