অফবিটভাইরাল ভিডিও

খোলামেলা পোশাকে উন্মুক্ত নাভি, ফাঁকা ঘরে উদ্যম নাচে ভাইরাল সুন্দরী যুবতী, রইল ভিডিও

অভিনেত্রী পল্লবী মুখার্জি (Pallavi Mukherjee)। এই বঙ্গ তনয়া বর্তমানে হিন্দি ধারাবাহিকে কাজ করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে বেশ কিছু বাংলা ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গিয়েছে পল্লবীকে। এই মুহূর্তে হিন্দি চ্যানেল কালার্সে ব্যারিস্টার বাবু সিরিয়ালে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পল্লবী।

নেগেটিভ চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে অনেক প্রশংসা কুড়িয়েছেন পল্লবী। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ থাকতে দেখা যায় পল্লবীকে। অভিনয় ছাড়াও নাচে বেশ পারদর্শী অভিনেত্রী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সব নাচের ভিডিও আপলোড করতে থাকেন তিনি।

সম্প্রতি আরও একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ভাইরাল হলেন পল্লবী। নোরা ফাতেহির জনপ্রিয় আইটেম নাম্বার ‘জালিমা কোকা কোলা পিলা দে’ (Zalima Coca Cola) ‘ গানের সাথে নেচে ভাইরাল হলেন পল্লবী। ‘বুজ- দ্যা প্রাইড অফ ইন্ডিয়া’ ছবির জনপ্রিয় আইটেম নাম্বারটির সাথে বহু তারকাই ইতিমধ্যে নাচের তালে মেতেছেন। এবার পল্লবীও সেই ট্রেন্ডে গা ভাসালেন।

নাচের সময় পল্লবীর পরনে ছিল ব্লু রঙের লং স্কার্ট এবং সাদা রঙের অফ শোল্ডার টপ। অসাধারণ নাচের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন পল্লবী। ভিডিওটি পোস্ট করার কয়েক মুহূর্তের মধ্যেই তা হয়েছে ভাইরাল।