×

ও হে শ‍্যাম, সুন্দর সাজে রাঁধা-কৃষ্ণের প্রেমের গানে দুর্দান্ত নৃত্য পরিবেশন বিশাখা সুন্দরীর, প্রশংসায় ভরাল নেটমহল

রাধা কৃষ্ণের প্রেম কথার সর্বজনবিদিত। ভক্ত ও ভগবানের এই প্রেমের মাঝে না ছিল স্বার্থ না ছিল প্রত্যাশা তাই রাধা কৃষ্ণের প্রেমের অনুভূতি আত্মচিন্তন আজও সমুজ্জ্বল। বৈষ্ণব পদাবলী ঘাটলে যেমন রাধা কৃষ্ণের প্রণয় লীলার অনেক ধারণা পাওয়া যায় তেমন রাধা কৃষ্ণের কেন্দ্র করে সমগ্র বাংলা এলাকায় তৈরি হয়েছে অনেক গান কবিতা। সম্প্রতি এক যুবক যুবতীর হাত ধরে রাধা কৃষ্ণের এই প্রেমেত্র চিরন্তন ভালোবাসার চিত্র ফুটে উঠলো।

“ও হে শ‍্যাম” রাধা কৃষ্ণের প্রেম বিষয়ক এই ফোক গানের সাথে নাচ করেই ভাইরাল হয়ে উঠলেন সোশ্যাল মিডিয়ার অন্যতম সেন্সেশন তথা নৃত্য শিল্পী বিশাখা। সাধারণত তাকে এককভাবেই ডান্স পারফর্ম করতে দেখা যায় তবে এবার একসাথে জুটি বেঁধে নাচ করেই ভাইরাল হলেন বিশাখা ও ভিকি। রাধা কৃষ্ণ সেজেই তুলে ধরলেন সেই প্রেমের গভীরতা।

“ও হে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিব” গানের এই গভীরতা নিজেদের নাচের মাধ্যমে প্রকাশ করলেন তারা। এদিন রাধাবেশে বিশাখার পরনে ছিল সবুজ রঙের শাড়ি ও লাল রঙের ব্লাউজ সঙ্গে গলার হাড় মাথায় ফুলে অসাধারণ সুন্দর লাগছিল তাকে। অপরদিকে কৃষ্ণ সাজা ছেলেটির পরনে ছিল নীল রঙের শার্ট হাতে বাশি ও গলায় ফুলের সাজ। সবুজের ঘেরা পরিবেশে ক্ষেতের মাঝে দুর্দান্ত নেচে তাক লাগিয়ে দিয়েছেন তারা

তাদের নাচের প্রতিটি স্টেপ মুগ্ধ করেছে সকলকে। ইতিমধ্যেই নাচের ভিডিওটি পৌঁছে গেছে ৩৪ হাজার মানুষের কাছে এর মধ্যে অনেকেই তাদের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। রইল ভিডিও দেখে নিন আপনিও।