অফবিটভাইরাল ভিডিও

গ্রাম্য পরিবেশের মাঝে মনমাতানো নাচ সুন্দরী কন্যার, প্রশংসায় ভক্তরা

সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি বর্তমানে সবার কাছেই নিজের লুকানো প্রতিভাকে তুলে ধরার অন্যতম মাধ্যম সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু নামী অনামী প্রতিষ্ঠিত হয়ে উঠছেন। আবার বহু দর্শক সারাদিন ক্লান্তির পর সেইসব বিনোদনে ফিরে পাচ্ছেন রিফ্রেসমেন্ট। তাই বর্তমানে সকলের কাছেই বিনোদনের অন্যতম মূলমন্ত্র হয়ে দাঁড়িয়েছে এই সোশ্যাল মিডিয়া।

সাধারণত সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে সবথেকে বেশি দেখা মেলে নাচের ভিডিওগুলির। ইতিমধ্যে অনেক শিল্পী নিজের নাচের মাধ্যমে দর্শক মনে পৌঁছে গেছেন। এমনই এক শিল্পী শ্রীতমা বৈদ‍্য। বহুদিন ধরেই নিজের নাচ সোশ্যাল মিডিয়ার প্লাটফর্মে শেয়ার করে দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছেন। এবার তাকেই দেখা গেল আরো এক গানের তালে নেচে অসাধারণ এক পারফরম্যান্স উপহার দিতে।

সম্প্রতি অশোক ভদ্রের সংগীত পরিচালনায় নাচবো আমি গাইবে তুমি অ্যালবামের ইমনের গাওয়া দ্বিতীয় গান “ও দিবানা মনের” সাথেই এদিন নিজের নৃত‍্যপ্রতিভা সকলের সামনে মেলে ধরেছেন। এদিন তার পরনে ছিল গ্রাম্য যুবতীর মতোন করে পরা শাড়ী। হালকা সাজে বেশ সুন্দর লাগছিল তাকে দেখতে। আর সুন্দর সাজে যেমন সুন্দর ভঙ্গিতে তিনি নাচ করেছেন তা এককথায় অনবদ‍্য।সৌন্দর্য শিল্প নৈপূর্ণতার মেলবন্ধন ঘটেছে এই ভিডিওতে।

শ্রীতমা বৈদ‍্য নামের নিজস্ব ইউটিউব চ‍্যানেল থেকেই এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন তিনি। মাত্র চারদিন আগে শেয়ার করে নেওয়া এই ভিডিওটি ইতিমধ্যে পৌঁছে গেছে ১৮ হাজার মানুষের কাছে। কমেন্টে প্রশংসায় ভরিয়েও দিয়েছেন অনেকে। রইল সেই ভিডিও।