অফবিটনিউজ

‘BJP-কে একটিও ভোট নয়’, বিয়ের আসরে প্ল্যাকার্ড হাতে Viral নবদম্পতি

সামনেই বিধানসভা ভোট আর তা নিয়েই উত্তপ্ত বঙ্গ। রাজনৈতিক দল গুলি কোমর বেধে মাঠে নেমে পড়েছেন নিজের নিজের দলের প্রচারে, রাজনৈতিক দল ছাড়াও সাধারণ মানুষকেও দেখা যায় নিজের পছন্দের দল কে সমর্থন করতে, তবে বর্ধমানের গলসি থানার শিমুলিয়া এলাকার এক বিয়ে বাড়িতে যা দেখা গেলো তা একেবারেই বিরল।

বিয়ে বাড়ীতে দেখা গেলো বর কনেকে প্ল্যাকার্ড হাতে, আর সেই প্ল্যাকার্ড লেখা ‘বিজেপিকে একটিও ভোট নয়’। নব বিবাহিত দম্পতির পাশে অতিথিরাও সেই প্ল্যাকার্ড হাতে নিয়ে দিব্যি পোজ দিচ্ছিলেন।

বর্ধমান গলসি থানার শিমুলিয়া গ্রাম নিবাসী পেশায় শিক্ষক শেখ মহঃ হাফিজুরের সঙ্গে গত ১০ মার্চ বিয়ে হয়েছে বীরভূমের তারাপীঠের সন্ধ্যাজোল গ্রামের বাসিন্দা আজিজা খাতুনের। ১১ তারিখ ছিল তাদের রিসেপশন, আর সেখানেই বর কনেকে দেখা গেলো এমন কান্ড করতে, তাদের একটাই বক্তব্য অন্য আর যেকোনো দল কে ভোট দিন কিন্তু বিজেপিকে নয়।

‘BJP-কে একটিও ভোট নয়’, বিয়ের আসরে প্ল্যাকার্ড হাতে Viral নবদম্পতি

নববিবাহিত শেখ মহঃ হাফিজুর কে প্রশ্ন করলে তিনি বলেন,কৃষকদের ফসল বিক্রির ক্ষেত্রে নিয়ন্ত্রণ থাকছে ব্যবসায়ীদের হাতে, মহঃ হাফিজুর বলেন তিনি একজন কৃষক পরিবারের ছেলে তাই কৃষকদের যন্ত্রণা তিনি জানেন, তিনি আরো বলেন, বিজেপির শাসনে ভারত অধোপতন এ যাচ্ছে, বাংলায় জাতিভেদের অপর ভোট পাওয়ার চেষ্টা চলছে। আর এই সকলের প্রতিবাদের স্বরূপ তিনি এই পথ অবলম্বন করেছেন।