অফবিটভাইরাল ভিডিও

মিলন কি জলদি হ্যায়, নিজের হাতে গাড়ি চালিয়ে বিয়ে করতে ছুটল সুন্দরী যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সময়ের সঙ্গে বদলাচ্ছে ভাবনা, মনোভাব। বিয়ে মানেই কনে লাজুক মুখে বসে থাকবে কিংবা কেঁদে ভাসাবে এই বস্তাপঁচা ধারণা এখন অতীত। বিয়ে মানে দুই মনের মিলন..দুজন মানুষ নিজের জীবনসঙ্গী বেছে নেন একসাথে পথ চলার জন্য। বিয়ে মানে বর কনে একে অপরের বন্ধু হয়ে ওঠা। তাই নিজেদের জীবনের এই বিশেষ দিনটা বর কনে চুটিয়ে উপভোগ করেন।

বর্তমানে বিয়ে নিয়ে ভাবধারা বদলেছে অনেকটাই। আস্তে আস্তে কন‍্যাদান, কনকাঞ্জলির মতোন প্রথাগুলিও মানুষ বদলে দিচ্ছে। কারন মেয়েরা কোনো দানের বস্তু নয়। তবে এবার ঘটলো উল্টোপুরান। এমন এক ঘটনা সামনে এসেছে যা একেবারে বিয়ের নিয়মের সংজ্ঞা বদলে দিয়েছে। সাধারণত বিয়ের নিয়মে দেখা যায় বরের পরিবারের সকলে মিলে কনেকে আনতে যাচ্ছেন। কনের বাড়িতেই বিয়ের সমস্ত আয়োজন হয় ও তার শেষে বর কনেকে নিয়ে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে কনে বিয়ের সাজ সেজে নিজে গাড়ি চালিয়ে বরকে আনতে যাচ্ছেন। আবার নাচতে নাচতে গাড়ি চালিয়ে বরের বাড়ির দিকে রওনা দিয়েছেন। সকলকে তাক লাগিয়ে দিয়েছেন এই কনে।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে ভিডিওটি। সকলেই প্রশংসা করেছেন ওই কনের। অনেকেই লিখেছেন- যুগ বদলাচ্ছে, এখন কনেও আনতে পারেন বর।