×

চিপকালে ছাঁইয়া ফেভিকল সে, খোলামেলা পোশাকে উদ্দাম নাচ, সুন্দরী যুবতীর সেক্সি ঠুমকায় কুপোকাত নেটিজনতা

মানুষের প্রতিভা কখনো চাপা থাকে না শুধু সেই প্রতিভা দেখানোর জন্য দরকার একটি প্লাটফর্মের। তারপরই আপনার প্রতিভা পৌঁছে যাবে সারা দুনিয়ার কাছে। কিন্তু এমন প্লাটফর্ম পাওয়া ছিল একসময় দুসাধ্য। অনেক প্রতিভা প্ল্যাটফর্মের অভাবে মৃত হয়েছে, কিন্তু আজ সে বাধা পেরিয়েছি আমরা, দুনিয়া এসেছে আমাদের হাতের মুঠোয়। আর সোশ্যাল মিডিয়ার প্লাটফর্ম হয়েছে আমাদের প্রতিভা উন্মোচনের শ্রেষ্ঠ মাধ্যম। আর এই সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রতিদিন দেখি কখনো গান, কখনো নাচ, কোনো না কোনো কিছু ভাইরাল হচ্ছে।

সম্প্রতি এক যুবতী নাচের ভিডিও আবারো ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। মেয়েটির নাম নেহা সিং। তাকে বলিউডের বিখ্যাত “ফেবিকোল সে” গানে নাচ করতে দেখা গেছে। দাবাং টু এর বিখ্যাত গান “ফেবিকোল সে” তে একসময় কারিনা কাপুর যে উত্তাপ ছড়িয়ে ছিলেন, এই যুবতীও কোনো অংশে কম যান না। গোটা নেটদুনিয়া কাঁপল তার উষ্ণতম নাচে। লাইক, কমেন্টে ভরে গেল সোশ্যাল মিডিয়া।

ভিডিওটিতে তাকে দেখা যাচ্ছে একটি হট ক্রিম কালারের অফ সোল্ডার ড্রেসের সাথে খোলা চুল ও হালকা মেকআপ এ। ড্রেসের ফাঁক দিয়ে উঁকি দেওয়া তার বক্ষবিভাজিকা, উন্মুক্ত পেট ও নাভি অনেক পুরুষ হৃদয়কে ছেদ করেছে। তার এমন লাস্যময়ী রূপে নেটিজেনরা কুপোকাত। খোলামেলা পোশাকে বাড়ির ছাদে তার এমন উদ্দাম নৃত্য নিমিষের মধ্যে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি তিনি তার ইনস্টাগ্রামে পোস্ট করেন। তার ফলোয়ার্স সংখ্যা প্রায় 2.7 মিলিয়ন। অতএব তিনি পরিচিত মুখ সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। তার ফ্যানেরা মুখর হয়ে থাকেন তার ভিডিও দেখার জন্য। তাইতো সোশ্যাল মিডিয়াতে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। নেহা মাঝেমধ্যেই ভিডিও, ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায়। তিনি তার ইনস্টাগ্রামে এই ভিডিও সাথে এই পোশাকে অনেক ছবিও পোস্ট করেছে যা পৌঁছে গেছে বহু মানুষের কাছে এবং মানুষ তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।